Rajasthan Assembly Polls: কংগ্রেসের চূড়ান্ত প্রার্থী তালিকা ১৮ তারিখ - সোনিয়ার সঙ্গে সাক্ষাৎ গেহলটের

People's Reporter: সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠক সেরে গেহলট জানান, প্রার্থী বাছাই প্রক্রিয়া সবে শুরু হয়েছে এবং এই প্রার্থীপদ চূড়ান্ত করা হবে আগামী ১৮ অক্টোবরের কংগ্রেস নির্বাচন কমিটির বৈঠকে।
অশোক গেহলট
অশোক গেহলটফাইল চিত্র

গতকালই রাজস্থান সহ পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে জাতীয় নির্বাচন কমিশন। এর পরেই মঙ্গলবার রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট দেখা করলেন কংগ্রেস সংসদীয় দলের চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর সঙ্গে। এই সাক্ষাতের পর তিনি সাংবাদিকদের জানান কংগ্রেসের কেন্দ্রীয় নির্বাচন কমিটির ১৮ অক্টোবর নাগাদ মিলিত হয়ে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করবে।

সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠকের পর এদিন গেহলট সাংবাদিকদের জানান, প্রার্থী বাছাই প্রক্রিয়া সবে শুরু হয়েছে এবং আগামী ১৮ অক্টোবরের মধ্যে তা চূড়ান্ত হয়ে যাবে। এই প্রার্থীপদ চূড়ান্ত করা হবে আগামী ১৮ অক্টোবরের কংগ্রেস নির্বাচন কমিটির বৈঠকে।

এদিন গেহলট আরও বলেন, কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে, কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী, দলীয় নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা সহ দলের অন্যান্য বিশিষ্ট নেতৃত্ব রাজস্থানের কংগ্রেসের পক্ষে প্রচারে যাবেন।

গেহলট জানান, রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প থেকে সুবিধাপ্রাপ্তরা শহর থেকে গ্রাম, রাজ্যের সব বাড়িতে ছড়িয়ে আছেন। আমাদের সরকার রাজস্থানের মানুষকে বর্তমান দ্রব্যমূল্য বৃদ্ধি থেকে কিছুটা সুরাহা দেবার চেষ্টা করেছে। গ্রাম থেকে আমরা যা প্রতিক্রিয়া পেয়েছই তা খুবই ভালো। আমাদের দক্ষ সরকার পরিচালনাকে সামনে রেখে আমরা রাজস্থানের মানুষের কাছে ফের আমাদের সরকারকে ফিরিয়ে আনার আবেদন জানাচ্ছি। সরকার বদল হলে রাজস্থানের বহু প্রকল্প বন্ধ হয়ে যাবে।

বিজেপিকে তীব্র আক্রমণ করে তিনি বলেন, এই বিজেপি রাজস্থানে সরকার ফেলার চেষ্টা করেছিল। গজেন্দ্র সিং শেখাওয়াতের রেকর্ডিং আছে। কিন্তু যখন ওঁরা সরকার ফেলতে ব্যর্থ হল তখন আমাদের কর্মীদের নামে মিথ্যা কেস দিতে শুরু করলো এবং আমরা এর বিরুদ্ধে লড়াই চালিয়ে গেছি। সবকিছুর শেষে যেমন সত্যের জয় হয় তেমনই এবার আমাদেরও জয় হবে।  

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in