কংগ্রেসে যোগ অজয় নিষাদের
কংগ্রেসে যোগ অজয় নিষাদেরছবি - সংগৃহীত

Lok Sabha Polls 24: বিশ্বাসঘাতকতার অভিযোগ তুলে কংগ্রেসে যোগ দিলেন বিজেপি সাংসদ

People's Reporter: কিছু দিন আগেই নিজের এক্স হ্যান্ডেল থেকে 'মোদী কা পরিবার' কথাটি মুছে ফেলেছিলেন অজয় নিষাদ। তারপর থেকেই দল পরিবর্তনের জল্পনা চলছিল।

বিজেপির বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ তুলে কংগ্রেসে যোগ দিলেন বিহারের বিদায়ী বিজেপি সাংসদ অজয় নিষাদ। যা লোকসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরের জন্য বড় ধাক্কা বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল। আর এই সুযোগকে কাজে লাগাতে মরিয়া কংগ্রেস।

বিহারের মুজফফরপুরের বিদায়ী সাংসদ অজয় নিষাদ। ২০১৪ এবং ২০১৯ - পর পর দু'বার বিজেপির টিকিটে জয়ী হয়েছিলেন তিনি। কিন্তু এবার তাঁকে প্রার্থী করেনি দল। তাঁর বদলে ওই কেন্দ্রে প্রার্থী করা হয়েছে বিকাশশীল ইনসান পার্টি থেকে বিজেপিতে আসা রাজভূষণ চৌধুরীকে। যিনি গত লোকসভাতেও অজয়ের বিরুদ্ধেই প্রার্থী হয়েছিলেন এবং হেরে যান।

কিছু দিন আগেই নিজের এক্স হ্যান্ডেল থেকে 'মোদী কা পরিবার' কথাটি মুছে ফেলেছিলেন অজয় নিষাদ। তারপর থেকেই তাঁর দল পরিবর্তনের জল্পনা চলছিল। মঙ্গলবার এক্স হ্যান্ডেলে দলের সমস্ত পদ ছাড়ার ঘোষণা করেন অজয়। তিনি জে পি নাড্ডার উদ্দেশ্যে লেখেন, বিজেপির বিশ্বাসঘাতকতার জন্য আমি দলের সমস্ত পদ এবং সদস্যপদ থেকে ইস্তফা দিচ্ছি।

অজয় নিষাদকে দলে নিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে বাড়তি অক্সিজেন পেল কংগ্রেস। কংগ্রেস নেতৃত্বের দাবি, মুজফফরপুর, দারভাঙা, চম্পারণ এবং মধুবনী অঞ্চলের অনগ্রসর শ্রেণির ভোট পেতে ব্যাপক সুবিধা হবে অজয় নিষাদের কারণে।

কংগ্রেসে যোগ দিয়ে নিষাদ জানান, "আমাকে আমার আত্মসম্মান পুনরুদ্ধার করতে হবে। কারুর অহংকারকে ধুলোয় মিশিয়ে দিতে হবে। কাউকে ফাঁসির মঞ্চে তোলার সময়ও তাঁর শেষ ইচ্ছাটুকু জানতে চাওয়া হয়। কিন্তু আমাকে একবারও জানানো হলো না যে এবার টিকিট দেওয়া হবে না।"

কংগ্রেসে যোগ অজয় নিষাদের
Lok Sabha Polls: বাংলার চার নেতাকে বিশেষ নিরাপত্তা কেন্দ্রের, তালিকায় অভিজিৎ-অর্জুন ছাড়া আর কে কে?
কংগ্রেসে যোগ অজয় নিষাদের
Lok Sabha Polls 24: EVM-র সাথে গুনতে হবে সমস্ত VVPAT স্লিপ! নির্বাচন কমিশনকে নোটিশ সুপ্রিম কোর্টের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in