Bihar: পাটনায় 'বেরোজগারি সভা'র ডাক দিলেন বিরোধী দলনেতা তেজস্বী যাদব

তেজস্বী বলেন, নীতিশ কুমার বিহারের যুবকদের চাকরির ব্যবস্থা করতে ব্যর্থ হয়েছেন। যুবকরা চাকরি চাইলে তিনি তাঁদের ব্যঙ্গ করছেন। এটা কর্মহীন যুবকদের অসম্মান।
Bihar: পাটনায় 'বেরোজগারি সভা'র ডাক দিলেন বিরোধী দলনেতা তেজস্বী যাদব
তারাপুরে জনসভায় তেজস্বী যাদবছবি তেজস্বী যাদবের ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

বিহার বিধানসভার বিরোধী দলনেতা তেজস্বী যাদব পাটনায় ‘বেরোজগারী সভা’র ডাক দিলেন। বুধবার এই ঘোষণা করে তেজস্বী জানিয়েছেন, খুব শীঘ্রই বেরোজগারী সভার দিন ঘোষণা করবে রাষ্ট্রীয় জনতা দল। উল্লেখ্য, গতকালই মুঙ্গেরে নির্বাচনী প্রচারে গিয়ে চাকরির দাবিতে যুবকদের বিক্ষোভের মুখে পড়েছিলেন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার।

এদিন একাধিক ট্যুইট বার্তায় নীতিশ কুমারকে নিশানা করে তেজস্বী জানান, ২০২০ বিধানসভা নির্বাচনের সময় এনডিএ এবং নীতিশ কুমার রাজ্যে ১৯ লক্ষ চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু যখন যুবকরা চাকরির দাবি জানাচ্ছেন তখন মেজাজ হারাচ্ছেন নীতিশ কুমার। নীতিশ কুমার বিহারের যুবকদের চাকরির ব্যবস্থা করতে ব্যর্থ হয়েছেন। যুবকরা চাকরি চাইলে তিনি তাঁদের ব্যঙ্গ করছেন। এটা কর্মহীন যুবকদের অসম্মান।

তিনি আরও বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি কর্মহীন যুবকদের পক্ষে দাঁড়াবো এবং দেশের মধ্যে সবথেকে বড়ো বেরোজগারী জনসভার আয়োজন করবো।

তেজস্বী জানিয়েছেন, মুখ্যমন্ত্রী নীতিশ কুমার কর্মহীন যুবকদের সঙ্গে মুখোমুখি আলোচনা এড়িয়ে যাচ্ছেন। মানুষের মুখোমুখি যাতে না হতে হয় তাই তিনি সড়কপথে যাতায়াত এড়িয়ে যাচ্ছেন। নীতিশ কুমার একজন দুর্বল মুখ্যমন্ত্রী এবং শুধুমাত্র রাজনৈতিক বাধ্যবাধকতার কারণে তিনি নির্বাচনী সভা করতে বাধ্য হচ্ছেন।

প্রসঙ্গত, এদিনই আরজেডি প্রধান লালু প্রসাদ যাদব এবং দলের রাজ্য সভাপতি জগদানন্দ সিং আকাশপথে কুশেশ্বর আস্থান এবং তারাপুর কেন্দ্রে নির্বাচনী প্রচারে যান। আগামী ৩০ অক্টোবর বিহারের এই দুই কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই দুই কেন্দ্রের ফলাফল ঘোষিত হবে আগামী ২ নভেম্বর।

তারাপুরে জনসভায় তেজস্বী যাদব
Bihar: নীতিশ কুমারের নির্বাচনী সভায় চাকরির দাবীতে যুবকদের বিক্ষোভ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in