নির্বাচনের মুখে বিজেপিতে যোগ হিমাচল প্রদেশের AAP প্রধানের, অস্বস্তিতে কেজরিওয়াল

অনুপ কেশরীর অভিযোগ, বুধবার রোড শোতে এসে রাজ্যের কর্মীদেরই উপেক্ষা করেছেন কেজরিওয়াল। ওনার এই আচরণে আমরা খুব হতাশ হয়েছি। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে নিয়েই ব্যস্ত ছিলেন।"
নির্বাচনের মুখে বিজেপিতে যোগ হিমাচল প্রদেশের AAP প্রধানের, অস্বস্তিতে কেজরিওয়াল
বিজেপিতে যোগ হিমাচল প্রদেশের আপ প্রধানেরছবি BJP Himachal Pradesh-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

বিজেপিতে যোগ দিলেন ভোটমুখী হিমাচল প্রদেশের আম আদমি পার্টির প্রধান অনুপ কেশরী। শনিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এবং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েছেন অনুপ কেশরী।

পাঞ্জাব সহ পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের পর জাতীয় রাজনীতিতে বেশ গুরুত্বপূর্ণ জায়গা দখল করেছে আপ। অনেকেই আপকে বিজেপির বিরুদ্ধে প্রধান মুখ বলে মনে করছেন। সেই আপের অন্যতম শীর্ষ নেতার বিজেপিতে যোগদানের ঘটনায় রীতিমতো অস্বস্তিতে আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

নিজের টুইটার হ্যান্ডেলে হিন্দিতে কেজরিওয়াল লেখেন, "বিজেপি নেতারা, যদি সততার সাথে জনগণের জন্য কাজ করতেন তাহলে এতটা ভয় পেতেন না। মুখ্যমন্ত্রী বদলানোর পরিস্থিতি তৈরি হতো না বা অন্য দলের কলঙ্কিত লোকদের নিজেদের দলে নেওয়ারও দরকার পড়তো না।"

আপ নেতা তথা দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া জানিয়েছেন, অনুপ কেশরী মহিলাদের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছেন। ওনাকে এমনিও বরখাস্ত করা হতো।

অন্যদিকে, সদ্য আপ ত্যাগ করা অনুপ কেশরীর অভিযোগ, বুধবার মান্ডিতে রোড শো চলাকালীন দলীয় কর্মীদের অপমান করেছেন কেজরিওয়াল। কেশরী বলেন, "গত আট বছর ধরে হিমাচল প্রদেশে আপের হয়ে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি আমরা। বুধবার রোড শোতে এসে রাজ্যের কর্মীদেরই উপেক্ষা করেছেন কেজরিওয়াল। ওনার এই আচরণে আমরা খুব হতাশ হয়েছি। উনি আমাদের দিকে তাকালেনই না। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে নিয়েই ব্যস্ত ছিলেন।"

এদিন অনুপ কেশরীর সাথে আপ জেনারেল সেক্রেটারি (সংগঠন) সতীশ ঠাকুর এবং উনা জেলা ইউনিট প্রধান ইকবাল সিং বিজেপিতে যোগ দিয়েছেন।

বিজেপিতে যোগ হিমাচল প্রদেশের আপ প্রধানের
HP: ৪-০ তে বিজেপির হার, ১ কেন্দ্রে জামানত জব্দের ধাক্কা সামলাতে এবার কী হিমাচলেও মুখ্যমন্ত্রী বদল?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.