WB Covid: ৩৫ হাজারে নামলো নমুনা পরীক্ষার সংখ্যা, পজিটিভিটি রেট ২৬ শতাংশের উপরেই, একদিনে মৃত ৩৩

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ১,৮৭৯ জন। উত্তর ২৪ পরগণায় ১,৮৬৩, হাওড়ায় ৪৭৯, হুগলিতে ৫৫৩, দক্ষিণ ২৪ পরগণায় ৪০৩, পূর্ব বর্ধমানে ৪৭৩, বীরভূমে ৫৬৪ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন।
৩৫ হাজারে নামলো নমুনা পরীক্ষার সংখ্যা
৩৫ হাজারে নামলো নমুনা পরীক্ষার সংখ্যাফাইল ছবি

শেষ ২৪ ঘণ্টায় রাজ‍্যে করোনার নমুনা পরীক্ষা হয়েছে মাত্র সাড়ে ৩৫ হাজার। ফলস্বরূপ একধাক্কায় দৈনিক সংক্রমণ অনেকটাই কমে ১০ হাজারের গন্ডির ভেতরে এসে গেছে। তবে দৈনিক মৃত্যুসংখ‍্যা ত্রিশের উপরেই আছে।

সোমবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ৯ হাজার ৩৮৫ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ১৪ হাজার ৯৩৮ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৯ লক্ষ ৭ হাজার ৮৪। আজ পজিটিভিটি রেট ২৬.৪৩ শতাংশ।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৭৯ জন। উত্তর ২৪ পরগণায় ১,৮৬৩, হাওড়ায় ৪৭৯, হুগলিতে ৫৫৩, পশ্চিম বর্ধমানে ৩৬৯, দক্ষিণ ২৪ পরগণায় ৪০৩, পূর্ব বর্ধমানে ৪৭৩ এবং বীরভূমে ৫৬৪ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ১ লক্ষ ৫৮ হাজার ৬২৩। বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ৩৩ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২০ হাজার ১২১। শেষ ২৪ ঘণ্টায় কলকাতায় ৭ জন এবং উত্তর ২৪ পরগণায় ১১ জন সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৩৫,৫১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে, গতকাল যেখানে হয়েছিল ৫৩,৮৭৬টি।

৩৫ হাজারে নামলো নমুনা পরীক্ষার সংখ্যা
Oxfam Report: শেষ ১ বছরে ভারতে বিলিওনেয়ারের সংখ্যা বেড়েছে ৪০, পাল্লা দিয়ে বেড়েছে দারিদ্র্য

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in