করোনার টিকা নেওয়ার দেড়দিনের মধ্যে মৃত্যু ভোটকর্মীর! চাঞ্চল্য বোলপুরে

পরিবারের দাবি, টিকা নেওয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে দ্রুত বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। পরিবারের অভিযোগ, করোনা টিকা নেওয়ার ফলে তাঁর মৃত্যু হয়েছে।
করোনার টিকা নেওয়ার দেড়দিনের মধ্যে মৃত্যু ভোটকর্মীর! চাঞ্চল্য বোলপুরে
প্রতীকী ছবি

নির্বাচনী ডিউটি থাকায় সরকারি নিয়ম অনুযায়ী গত বৃহস্পতিবার করোনার টিকা নিয়েছিলেন বোলপুরের তারক চক্রবর্তী নামে এক ভোটকর্মী। কিন্তু টিকা নেওয়ার মাত্র দেড়দিনের মধ্যে তাঁর মৃত্যু হওয়ায় চাঞ্চল্য ছড়াল। টিকা নেওয়ার কারণেই তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি পরিবারের।

মৃত তারক চক্রবর্তী (৫৩) বোলপুর থানার রজতপুর গ্রামের বাসিন্দা। একটি স্কুলে অশিক্ষক কর্মী হিসেবে কাজ করতেন। বিধানসভা নির্বাচনে তাঁর ডিউটি পড়েছিল। সরকারি নিয়ম অনুযায়ী গত বৃহস্পতিবার করোনার টিকা নেন তিনি। পরিবারের দাবি, টিকা নেওয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে দ্রুত বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। পরিবারের অভিযোগ, করোনা টিকা নেওয়ার ফলে তারকের মৃত্যু হয়েছে।

টিকা নেওয়ার জন্যই মৃত্যু কি না, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে খবর, দীর্ঘদিন ধরে হৃদযন্ত্রের সমস্যা ছিল তারকের। সেই বিষয়টিও গুরুত্ব দিয়ে বিবেচনা করা হচ্ছে। পুলিশ সূত্রের খবর, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পুলিশে অভিযোগ করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in