WB Covid Update: গতকালের তুলনায় ২০ হাজার কমলো নমুনা পরীক্ষা, রাজ্যে দৈনিক সংক্রমণ কমে ১৯,২৮৬

২৪ ঘণ্টায় ২০ হাজার কমলো রাজ‍্যে দৈনিক নমুনা পরীক্ষার সংখ্যা। ফলস্বরূপ কমেছে দৈনিক আক্রান্তের সংখ‍্যাও। তবে পজিটিভিটি রেট বেড়ে হয়েছে ৩৭.৩২ শতাংশ, যা চিন্তার ভাঁজ ফেলছে চিকিৎসকদের কপালে।
WB Covid Update: গতকালের তুলনায় ২০ হাজার কমলো নমুনা পরীক্ষা, রাজ্যে দৈনিক সংক্রমণ কমে ১৯,২৮৬
রাজ্যে দৈনিক সংক্রমণ কমে ১৯,২৮৬ফাইল ছবি, সৌজন্যে বিজনেস টুডে

২৪ ঘণ্টায় ২০ হাজার কমলো রাজ‍্যে দৈনিক নমুনা পরীক্ষার সংখ্যা। ফলস্বরূপ কমেছে দৈনিক আক্রান্তের সংখ‍্যাও। তবে পজিটিভিটি রেট বেড়ে হয়েছে ৩৭.৩২ শতাংশ, যা চিন্তার ভাঁজ ফেলছে চিকিৎসকদের কপালে। রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ‍্যাও প্রায় এক লাখ ছুঁতে চললো।

সোমবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ১৯ হাজার ২৮৬ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ২৪ হাজার ২৮৭ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৭ লক্ষ ৭৪ হাজার ৩৩২।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৫৫৬ জন। উত্তর ২৪ পরগণায় ৪,২৯৭, হাওড়ায় ১,৬২৫, হুগলিতে ৯৩৪ এবং পশ্চিম বর্ধমানে ১,০০৮, দক্ষিণ ২৪ পরগণায় ১,২৫৫ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৮৯ হাজার ১৯৪, যা রবিবারের থেকে ১১,০৮৩ বেশি। বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ১৬ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ হাজার ৯১৭। শেষ ২৪ ঘণ্টায় কলকাতায় ৪ জন এবং উত্তর ২৪ পরগণায় ২ জন সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৫১,৬৭৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে, গতকাল যেখানে হয়েছিল ৭১,৬৬৪টি।

রাজ্যে দৈনিক সংক্রমণ কমে ১৯,২৮৬
Assembly Poll 2022: ভোটমুখী পাঁচ রাজ্যে ভ্যাকসিন শংসাপত্র থেকে সরানো হলো প্রধানমন্ত্রীর ছবি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in