Covid-19: টেস্ট বাড়তেই রাজ্যে এক ধাক্কায় দৈনিক সংক্রমণ বেড়ে প্রায় ১০ হাজার, বাড়লো মৃতের সংখ্যাও

শেষ ২৪ ঘণ্টায় করোনায় সংক্রমিত ৯,৮১৯ জন। গতকাল এই সংখ্যাটা ছিলো ৮,৪২৬। একদিনে একলাফে প্রায় দেড় হাজার বাড়লো করোনা সংক্রমণ। সংক্রমণ বাড়ার পাশাপাশি শেষ ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৪ হাজার ৮০৫ জন।
Covid-19: টেস্ট বাড়তেই রাজ্যে এক ধাক্কায় দৈনিক সংক্রমণ বেড়ে প্রায় ১০ হাজার, বাড়লো মৃতের সংখ্যাও
ছবি প্রতীকী সংগৃহীত

রাজ্যে শেষ ২৪ ঘণ্টায় করোনায় সংক্রমিত হলেন ৯,৮১৯ জন। গতকাল এই সংখ্যাটা ছিলো ৮,৪২৬। একদিনে একলাফে প্রায় দেড় হাজার বাড়লো করোনা সংক্রমণ। সংক্রমণ বাড়ার পাশাপাশি শেষ ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৪ হাজার ৮০৫ জন।

মঙ্গলবার রাতে প্রকাশিত রাজ্য স্বাস্থ্য দপ্তরের পরিসংখ্যান অনুসারে শেষ ২৪ ঘণ্টায় কলকাতায় সংক্রমিত হয়েছেন ২,২৩৪ জন। সুস্থ হয়েছেন ১,২০৯ জন। উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা ১,৯০২। সুস্থ হয়েছে ১,০৯৭ জন। দক্ষিণ ২৪ পরগনায় সংক্রমিত হয়েছেন ৫৮১ জন। সুস্থ হয়েছেন ২৬১ জন। হাওড়ায় ৫৭৭ জন। রাজ্যে শেষ ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ৪৬ জনের। সোমবারের তুলনায় (৩৮) এই সংখ্যা কিছুটা বেশি।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা টেস্ট হয়েছে ৫০,০৪৪ জনের। যে সংখ্যাটা গত দু’দিনের তুলনায় কিছুটা বেশি। গতকাল পর্যন্ত রাজ্যে পরীক্ষা হয়েছিলো ৯৮,৫০,৭২৮ টি নমুনা। এদিনের হিসেব ধরে রাজ্যে মোট নমুনা পরীক্ষা হয়েছে ৯৯,০০,৩২২ জনের। রাজ্যের মোট ১০৫টি ল্যাবে এই পরীক্ষা চলছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in