Euro Cup: ফরাসি শিবিরে বড় ধাক্কা, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন ওসামানে দেম্বেলে

পর্তুগালের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন তারকা ফুটবলার ওসামানে দেম্বেলে। হাঙ্গেরীর বিপক্ষে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে হাঁটুতে চোট পেয়েছিলেন বার্সেলোনা ফরোয়ার্ড।
Euro Cup: ফরাসি শিবিরে বড় ধাক্কা, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন ওসামানে দেম্বেলে
ওসামানে দেম্বেলেফাইল ছবি সংগৃহীত

ফ্রান্সের শিবিরে বড় ধাক্কা। পর্তুগালের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন তারকা ফুটবলার ওসামানে দেম্বেলে। হাঙ্গেরীর বিপক্ষে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে হাঁটুতে চোট পেয়েছিলেন বার্সেলোনা ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধেই মাঠ থেকে তুলে নেওয়া হয় তাঁকে। পরীক্ষার পর জানা গিয়েছে যে চোট এতটাই গুরুতর যে একমাসের বেশি মাঠের বাইরে থাকতে হবে দেম্বেলেকে।

বুদাপেস্টের পুসকাস এরেনাতে হাঙ্গেরীর বিপক্ষে আটকে যায় বিশ্ব চ্যাম্পিয়নরা। এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের। ফলস্বরূপ ডেথ গ্রুপের লড়াই ভালো মতোই জমে উঠেছে। আগামী ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগালের বিপক্ষে মাঠে নামছে আঁতোয়া গ্রিজম্যানরা। গুরুত্বপূর্ণ এই ম্যাচের দুদিন আগে দেম্বেলের টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় চিন্তার ভাঁজ দেশঁর কপালে।

সোমবার ফ্রান্স ফুটবল ফেডারেশনের তরফ থেকে দেম্বেলের ছিটকে যাওয়ায় খবর নিশ্চিত করা হয়েছে। আপাতত এক মাসের বাইরে মাঠের বাইরে থাকবেন তিনি।

ইউরো কাপের শেষ ষোলতে যাওয়ার জন্য পর্তুগালের বিপক্ষে জিততেই হবে ফ্রান্সকে। জার্মানির বিপক্ষে জয় দিয়ে অভিযান শুরু করলেও হাঙ্গেরীর বিপক্ষে কোনো রকমে মান বাঁচিয়ে ড্র করেছে গ্রিজম্যান, এমবাপ্পেরা। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে জার্মানির কাছে হেরেছে পর্তুগাল। তাই ডেথ গ্রুপের তৃতীয় রাউন্ডের ম্যাচের উপর নির্ভর করছে শেষ ষোলতে যাবে কোন কোন দল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in