Euro Cup: কোয়ার্টার ফাইনালের আগে হ্যাজার্ড, ব্রুইনকে ছাড়াই অনুশীলনে বেলজিয়াম, চূড়ান্ত দল নিয়ে জল্পনা

ইতালির বিপক্ষে সেমিফাইনালের টিকিট পাওয়ার রাতে ডি ব্রুইন এবং হ্যাজার্ডকে মার্টিনেজ দলে পাবেন কিনা সে বিষয়ে নিশ্চয়তা নেই। বেলজিয়াম মিডিয়ার রিপোর্ট অনুযায়ী বুধবার ট্রেনিং করতে দেখা গেছে হ্যাজার্ডকে।
Euro Cup: কোয়ার্টার ফাইনালের আগে হ্যাজার্ড, ব্রুইনকে ছাড়াই অনুশীলনে বেলজিয়াম, চূড়ান্ত দল নিয়ে জল্পনা
অনুশীলনে বেলজিয়াম দল ছবি বেলজিয়াম রেড ডেভিল ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কোয়ার্টার ফাইনালে ইতালির বিপক্ষে নামার আগে বৃহস্পতিবার ফাইনাল অনুশীলনে নেমেছিলো রবার্টো মার্টিনেজের বেলজিয়াম। কিন্তু এই অনুশীলনে অনুপস্থিত ছিলেন বেলজিয়ামের দুই কান্ডারি। অধিনায়ক এডেন হ্যাজার্ড এবং কেভিন ডি ব্রুইন। তাহলে কি হাইভোল্টেজ কোয়ার্টার ফাইনালে এই দুই তারকাকে ছাড়াই মাঠে নামবে রোমেলু লুকাকুরা।

গত সপ্তাহে পর্তুগালকে হারিয়ে ইউরোর কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে বেলজিয়াম। ওই ম্যাচের পরেই ইনজুরিতে পড়েন দলের দুই স্টার। ম্যান সিটি তারকা কেভিন ডি ব্রুইন লিগামেন্টের চোটে ভুগছেন এবং রিয়েল মাদ্রিদ ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড পেয়েছেন হ্যামস্ট্রিংএর চোট। আজ্জুরিদের বিপক্ষে সেমিফাইনালের টিকিট পাওয়ার রাতে ডি ব্রুইন এবং হ্যাজার্ডকে মার্টিনেজ দলে পাবেন কিনা সে বিষয়ে নিশ্চয়তা নেই। যদিও বেলজিয়াম মিডিয়ার রিপোর্ট অনুযায়ী বুধবার ট্রেনিং করতে দেখা গেছে এডেন হ্যাজার্ডকে।

সোমবার কোচ রবার্টো মার্টিনেজ বলেছিলেন "৫০/৫০" নিশ্চয়তা রয়েছে হ্যাজার্ড এবং ডি ব্রুইনের মাঠে নামার। তিনি বলেন, "কেভিন এবং হ্যাজার্ড সম্ভবত ১০০ শতাংশ সুস্থ হবে না। কিন্তু প্রতিদিন আমরা তাদের যতটা সম্ভব সুস্থ করা যায় তার চেষ্টা করছি।"

১৯৮০ সালে পশ্চিম জার্মানির কাছে ফাইনালে হেরে যাওয়ার পর বেলজিয়াম প্রথম বারের জন্য সেমিফাইনালে যাওয়ার দোরগোড়ায়। রাস্তাটা অবশ্য খুব সহজ নয়। তার কারণ প্রতিপক্ষ মানচিনির ইতালি। চলতি ইউরোতে ভয়ঙ্কর রূপে রয়েছে আজ্জুরিরা। তার ওপর হ্যাজার্ড, ডি ব্রুইনকে না পেলে লড়াই যথেষ্ট কঠিন হবে লুকাকু, থর্গান হ্যাজার্ডদের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in