Euro Cup: অফ ফর্মে আলভারো মোরাতা, সোশ্যাল মিডিয়ায় কটূক্তি, পরিবারকে হুমকি সমর্থকদের
আলভারো মোরাতাফাইল ছবি সংগৃহীত

Euro Cup: অফ ফর্মে আলভারো মোরাতা, সোশ্যাল মিডিয়ায় কটূক্তি, পরিবারকে হুমকি সমর্থকদের

তারকা ফুটবলারের এই অফ ফর্ম মেনে নিতে পারেনি সমর্থকরা। মোরাতাকে উদ্দেশ্য করে তাই সোশ্যাল মিডিয়ায় একাধিক আপত্তিকর মন্তব্য করা হচ্ছে। রেহাই পাচ্ছেন না তাঁর পরিবারও।

অফ ফর্মে আলভারো মোরাতা। পোল্যান্ডের বিপক্ষে এই লা রোহা স্ট্রাইকারের একমাত্র গোলে পয়েন্ট বাঁচালেও একাধিক সুযোগ হাতছাড়া করে গেছেন তিনি। শেষ ম্যাচে স্লোভাকিয়ার বিপক্ষে ৫-০ ব্যবধানে বড় জয় এলেও মোরাতা মিস করেছেন পেনাল্টি। তারকা ফুটবলারের এই অফ ফর্ম মেনে নিতে পারেনি সমর্থকরা। মোরাতাকে উদ্দেশ্য করে তাই সোশ্যাল মিডিয়ায় একাধিক আপত্তিকর মন্তব্য করা হচ্ছে। রেহাই পাচ্ছেন না তাঁর পরিবারও।

এক স্প্যানিশ রেডিও স্টেশনে মোরাতা কীভাবে হয়রানির শিকার হচ্ছেন তা জানান। জুভেন্তাস ফরোয়ার্ড জানান, "আমি তাদের সকলকে আমার জায়গায় থেকে আমার দিকটা ভাবার জন্য বলবো। পরিবারের মানুষদের হুমকি দিলে কেমন লাগে তা অনুভব করতে বলবো। তারা আমার সন্তানদের মৃত্যু কামনা করে আমার কাছে বার্তা পাঠাচ্ছে। আমার স্ত্রী ও সন্তানদের উদ্দেশ্যে রাস্তায় কুরুচিকর মন্তব্য করা হচ্ছে। আমার খারাপ প্রদর্শনের জন্য আমাকে নিয়ে সমালোচনা করতে পারে। কিন্তু সবকিছুরই একটি সীমা থাকে। "

প্রথম ম্যাচে সুইডেনের বিপক্ষে গোলশূন্য ড্র করে স্পেন। ওই ম্যাচে একের বেশি সহজ সুযোগ হাতছাড়া করেন মোরাতা। জুভেন্তাস স্ট্রাইকারের একমাত্র গোলে পোল্যান্ডের বিপক্ষে ড্র করলেও আবারও কিছু সুবর্ণ সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। গ্রুপ পর্বের শেষ ম্যাচে স্লোভাকিয়ার বিপক্ষে ম্যাচের ১২ মিনিটে পেনাল্টি মিস করে বসেন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় মোরাতাকে নিয়ে একাধিক কুরুচিকর মন্তব্য করা হচ্ছে বলে জানান স্বয়ং মোরাতাই।

তবে কোচ লুইস এনরিকে ভরসা রেখেছে মোরাতার উপর। গ্রুপ পর্বে ৫ পয়েন্টের সাথে দ্বিতীয় স্থানে থেকে শেষ ষোলতে পৌঁছে গেছে স্প্যানিশ আর্মাডারা। গ্রুপ ই'র শীর্ষে থেকে দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছে সুইডেন। আগামী ২৮ শে জুন ডেনমার্কের কোপেনহেগেনের পার্কেন স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালিস্ট ক্রোয়েশিয়ার বিপক্ষে নক আউট পর্বে মাঠে নামছে মোরাতা, জর্ডি আলবারা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in