'...তুইও বিক্রি হয়ে গেলি? খেলতে নেমে গেলি?...' - সায়নীর তৃণমূল যোগে প্রতিক্রিয়া শ্রীলেখার

'...তুইও বিক্রি হয়ে গেলি? খেলতে নেমে গেলি?...' - সায়নীর তৃণমূল যোগে প্রতিক্রিয়া শ্রীলেখার
সায়নী ঘোষ ও শ্রীলেখা মিত্রফাইল ছবি সংগৃহীত

'এটা অপ্রত্যাশিত সায়নী, তুইও বিক্রি হয়ে গেলি? খেলতে নেমে গেলি? খুবই দুঃখের'। অভিনেত্রী সায়নী ঘোষের তৃণমূলে যোগ দেওয়া নিয়ে এভাবেই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করলেন শ্রীলেখা মিত্র। বুধবারই হুগলীর সাহাগঞ্জে তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়ের এক জনসভা থেকে তৃণমূলে যোগ দেন সায়নী ঘোষ সহ একাধিক টলি তারকা এবং ক্রিকেটার মনোজ তেওয়ারী ও ফুটবলার সৌমিক দে।

প্রসঙ্গত, সায়নী ঘোষের আচমকা তৃণমূলে যোগ দেওয়া নিয়ে বিস্মিত অনেকেই। কারণ এর আগে অনীক দত্তের ছবি 'ভবিষ্যতের ভূত'-এর প্রদর্শন বিষয়ক বিতর্কে রাস্তায় নেমে রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন সায়নী ঘোষ। চলচ্চিত্র উৎসবে মুখ্যমন্ত্রীর ছবি থাকার বিষয়েও প্রতিবাদে সরব হয়েছিলেন তিনি। সেই সায়নীর তৃণমূল যোগে সোশ্যাল মিডিয়ায় বিস্ময় গোপন করেননি অনেকেই।

শ্রীলেখা মিত্রের ফেসবুক পোস্টের স্ক্রীনশট

গতকালই যাদবপুর ৮বিতে বামেদের ডাকে ফ্যাসিবাদ ও স্বৈরতন্ত্র বিরোধী সমাবেশে বক্তব্য রাখেন শ্রীলেখা মিত্র। সক্রিয় রাজনীতি না করলেও ইদানীং সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে বারবার প্রকাশ্যে বামেদের প্রতি সমর্থন জানিয়েছেন তিনি। গতকালও তিনি বলেন – আমি বরাবরই লাল সমর্থক। তবে সক্রিয় রাজনীতিতে এখনই নয়। আমার আরও অনেক কিছু করার আছে।

হুগলীর সাহাগঞ্জের সভা থেকেই এদিন তৃণমূলে যোগ দিলেন একঝাঁক তারকা। যাদের মধ্যে আছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, মানালী দে, সায়নী ঘোষ, সুদেষ্ণা রায়, ক্রিকেটার মনোজ তেওয়ারী এবং ফুটবলার সৌমিক দে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in