WB Politics: ২১ জুলাই তৃণমূলে যোগ দিতে পারেন শত্রুঘ্ন সিনহা
শত্রুঘ্ন সিনহাফাইল ছবি সংগৃহীত

WB Politics: ২১ জুলাই তৃণমূলে যোগ দিতে পারেন শত্রুঘ্ন সিনহা

যশবন্ত সিনহার পর এবার তৃণমূলে যোগ দিতে পারেন প্রাক্তন BJP সাংসদ, বর্তমানে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা। তৃণমূল সূত্রে খবর, চূড়ান্ত পর্যায়ের কথাবার্তা চলছে। আগামী ২১ জুলাই তিনি তৃণমূলে যোগ দিতে পারেন।

যশবন্ত সিনহার পথ ধরে এবার তৃণমূলে যোগ দিতে চলেছেন প্রাক্তন বিজেপি সাংসদ এবং বর্তমানে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা। তৃণমূল সূত্রের খবর অনুসারে, তাঁর সঙ্গে চূড়ান্ত পর্যায়ের কথাবার্তা চলছে। আশা করা যায় আগামী ২১ জুলাই তিনি তৃণমূলে যোগ দেবেন।

যদিও তাঁর সাম্প্রতিক ট্যুইটে শত্রুঘ্ন সিনহা তাঁর 'ঘর বাপসি'-র ইঙ্গিত দিয়েছেন বলে রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়েছিলো, কিন্তু তৃণমূল সূত্র অনুসারে রাজ্য বিধানসভা নির্বাচনে তৃণমূলের সাফল্যের পর তিনি তৃণমূল সম্পর্কে আগ্রহী হয়েছেন। এরপর থেকেই তাঁর সঙ্গে তৃণমূলের ঘনিষ্ঠতা বেড়েছে। বিশেষত সম্প্রতি যশবন্ত সিনহার সঙ্গে তাঁর এক সাক্ষাৎকারের পর তাঁর তৃণমূলে যোগদানের সম্ভাবনা আরও বেড়েছে।

এর আগে বিজেপির দীর্ঘদিনের সাংসদ শত্রুঘ্ন সিনহা নরেন্দ্র মোদী এবং অমিত শাহর বিরুদ্ধে মুখ খুলে বিজেপি ছেড়েছিলেন। সেইসময় সিনহা বিজেপির উদ্দেশ্যে বলেছিলেন – ওয়ান ম্যান পার্টি অ্যান্ড টু ম্যান আর্মি'তে পরিণত হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে তৃণমূলে যোগদান প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রাক্তন এই বলিউড তারকা সরাসরি কোনো উত্তর না দিয়ে জানান – রাজনীতিতে সবসময়েই সম্ভাবনা কাজ করে।

রাজনৈতিক মহলের মতে এই মুহূর্তে পশ্চিমবঙ্গ থেকে রাজ্যসভায় দুই আসন ফাঁকা। যার একটি দীনেশ ত্রিবেদী পদত্যাগ করে বিজেপিতে যোগ দেবার জন্য এবং অন্যটি তৃণমূলের রাজ্যসভার সাংসদ মানস ভুঁইয়ার রাজ্য বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে রাজ্য মন্ত্রীসভায় যোগ দেবার জন্য। শত্রুঘ্ন সিনহা তৃণমূলে যোগ দিলে এই দুই আসনের একটি থেকে তাঁকে রাজ্যসভায় পাঠানো হতে পারে বলেও মনে করা হচ্ছে।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in