নেট দুনিয়ায় ভাইরাল 'মানিকে মাগে হিঠে' - শ্রীলঙ্কার গায়িকা অনেক আগে থেকেই YouTube স্টার

ইয়োহানি কিন্তু ওয়ান সং স্টার নন। তিনি বহুদিন ধরেই ইউটিউব স্টার। গান লেখা, সুর দেওয়া সবই নিজের। অনেক আগে থেকেই শ্রীলঙ্কার র‌্যাপার হিসেবে জনপ্রিয় ইয়োহানি।
নেট দুনিয়ায় ভাইরাল 'মানিকে মাগে হিঠে' - শ্রীলঙ্কার গায়িকা অনেক আগে থেকেই YouTube স্টার
ইয়োহানি ডি’ সিলভাছবি - ভাইরাল গানের স্ক্রিনশট

গানের কোনও সীমা নেই। ভাষার কোনও বাধা নেই। তাল-লয়ই যে আসল কথা, সেটাই প্রমাণ করে দিল একটি সিংহলী গান। নেটদুনিয়ায় এই মুহূর্তে মারাত্মক ভাইরাল ‘মানিকে মাগে হিঠে'। শেয়ারের হিড়িক লেগেছে। নিজের দেশেই শুধু নয়, গোটা ভারত, আমেরিকা, কানাডায় ফেসবুক, হোয়াটসঅ্যাপে ছেয়ে গিয়েছে ‘মানিকে মাগে হিঠে'। এই গানের আগে বলিউড তাঁকে না চিনলেও এখন টিনসেল টাউনের অন্যতম পছন্দ এই গান। কিন্তু এই গানের মানে, ভাষা কারওর জানা নেই। শুধু শুনতে ভালো লাগছে বলেই সবাই শুনে যাচ্ছেন। গায়িকা ইয়োহানি ডি’ সিলভার অভিব্যক্তি, কণ্ঠস্বর মুগ্ধ করেছে নেটিজেনদের।

উইকিপিডিয়া বলছে ইয়োহানির বয়স ২৮। ‘মানিকে মাগে হিঠে’ লাইনটির বাংলা অর্থ তুমি আমার চোখের মণি। তবে এই লাইনের রয়েছে আরেকটি অর্থও, তোমার সৌন্দর্য থেকে চোখ সরানো দায়! গায়িকার নামেই রয়েছে রকস্টার হওয়ার মতো চমক।

তবে ইয়োহানি কিন্তু ওয়ান সং স্টার নন। তিনি বহুদিন ধরেই ইউটিউব স্টার। গান লেখা, সুর দেওয়া সবই নিজের। অনেক আগে থেকেই শ্রীলঙ্কার র‌্যাপার হিসেবে জনপ্রিয় ইয়োহানি। শ্রীলঙ্কায় বহু স্টেজ শো করেছেন। ডেভিয়াঙ্গে বারে গানটি গেয়ে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন ইয়োহানি। তারপর থেকেই ইউটিউবে লাইক ও সাবস্ক্রাইবারের সংখ্যা বাড়তে থাকে।

এই মুহূর্তে তিনি শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’। শ্রীলঙ্কার আর এক জনপ্রিয় র‌্যাপার সথীশন রথনায়কা প্রথমে এই গানটি গেয়েছিলেন। তারপর মে মাসে এই গানটি নতুন করে রেকর্ড করা হয় ইয়োহানির গলায়। গানের পাশাপাশি ইয়োহানির মিষ্টি 'লুক'-এও মজেছে নেট দুনিয়া।শোনা যাচ্ছে, এই গান ভাইরালের পর ইয়োহানি নাকি বলিউডের অফারও পেয়েছেন। যদিও তিনি আপাতত দেশ ছাড়ছেন না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in