বিপ্লবী উধম সিংয়ের বায়োপিকের ট্রেলারে নজর কাড়লেন ভিকি কৌশল
ছবি - ভিকি কৌশল ফেসবুক পেজ

বিপ্লবী উধম সিংয়ের বায়োপিকের ট্রেলারে নজর কাড়লেন ভিকি কৌশল

১৯১৯ সালে জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের প্রতিশোধ নেন তিনি। ২১ বছর পর ১৯৪০ সালে পাঞ্জাবের তৎকালীন লেফ্টেন্যান্ট গভর্নর মাইকেল ও’ডয়েরকে হত্যা করেছিলেন উধম সিং।

ফের আরও একবার অভিনেতা ভিকি কৌশলের ভক্তদের জন্য সুখবর। ইতিমধ্যেই অবশ্য ভক্তরা বিপ্লবী উধম সিংয়ের ছবির ট্রেলার দেখে ফেলেছেন। 'পিঙ্ক' খ্যাত বাঙালি পরিচালক সুজিত সরকারের হাত ধরে এবার পর্দায় আসছে বিপ্লবী উধম সিংয়ের বায়োপিক। মুখ্য চরিত্রে আছেন ভিকি।

১৯৪০ সালে ব্রিটেনে চিত্রায়িত যে ছবি ট্রেলারে ভেসে উঠেছে, সেখানে যথেষ্ট নজর কেড়েছেন তিনি। 'উরি'র পর এই ছবিতেও যে তিনি দারুন কিছু করে দেখাবেন, সেই আশাতেই অপেক্ষায় আছেন নেটিজেনরা।

ইতিহাসের পাতায় উধম সিংকে নিয়ে খুব বেশি শব্দ খরচ না হলেও তাঁর ভূমিকা কিন্তু বিন্দুমাত্র কম নয়। ১৯১৯ সালে জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের প্রতিশোধ নেন তিনি। ২১ বছর পর ১৯৪০ সালে পাঞ্জাবের তৎকালীন লেফ্টেন্যান্ট গভর্নর মাইকেল ও’ডয়েরকে হত্যা করেছিলেন উধম সিং। সেই ঘটনাই আসছে পর্দায়। তবে বড় পর্দায় নয়, আগামী ১৬ অক্টোবর থেকে আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে ‘সর্দার উধম’।

এদিন সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি প্রকাশ্যে এনে ভিকি লেখেন, 'মুক্তি পেল এক চিরস্মরণীয় ব্যক্তি উধম সিংয়ের কাহিনি নিয়ে তৈরি ছবির ট্রেলার। এ হল বিপ্লবের কাহিনি।' তবে তার কাঁধে দায়িত্ব অনেক বেশি। পার্শ্বচরিত্রে আছেন বনিতা সান্ধু, কির্স্টি এভারটন-সহ অনেকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.