মীনাক্ষী-দীপ্সিতাকে নিয়ে কুরুচিকর মিম - প্রতিবাদে সরব শ্রীলেখা মিত্র, জবাব দীপ্সিতার
মীনাক্ষী মুখার্জি, শ্রীলেখা মিত্র, দীপ্সিতা ধরফাইল ছবি সংগৃহীত

মীনাক্ষী-দীপ্সিতাকে নিয়ে কুরুচিকর মিম - প্রতিবাদে সরব শ্রীলেখা মিত্র, জবাব দীপ্সিতার

ওই মিম প্রসঙ্গে নিজের ফেসবুক পোষ্টে শ্রীলেখা লিখেছেন – "ওই সো কলড সেক্সি ননদ, বউদি, দিদি বোনকে ১ লক্ষ দিয়ে গুণ করে একটা মীনাক্ষী বা দীপ্সিতা তৈরি করুক দেখি তবে মুরোদ বোঝা যাবে।"

সিপিআই(এম) প্রার্থী মীনাক্ষী মুখার্জি এবং দীপ্সিতা ধরকে নিয়ে কুরুচিকর মিমের জবাবে এবার সরব হলেন শ্রীলেখা মিত্র। ওই মিম প্রসঙ্গে নিজের ফেসবুক পোষ্টে শ্রীলেখা লিখেছেন – "ওই সো কলড সেক্সি ননদ, বউদি, দিদি বোনকে ১ লক্ষ দিয়ে গুণ করে একটা মীনাক্ষী বা দীপ্সিতা তৈরি করুক দেখি তবে মুরোদ বোঝা যাবে। এটাতে আবারও এদের কদর্য রুচির পরিচয় পাওয়া গেল। খেলা হবে আর রগড়ে দেব যাদের ভাষা তাদের থেকে এছাড়া আর কী হবে।"

শ্রীলেখা মিত্রের পোস্ট
শ্রীলেখা মিত্রের পোস্টশ্রীলেখা মিত্রের ফেসবুক ওয়াল থেকে স্ক্রীনশট

একই মিমের প্রসঙ্গে মুখ খুলেছেন বালির সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী দীপ্সিতা ধর। দীপ্সিতা তাঁর জবাবে লেখেন - "আমাকে নিয়ে ব্যঙ্গ নতুন কিছু নয়। আমি অনেক আগে থেকেই এগুলোকে হেসে উড়িয়ে দিতে শিখেছি। কিন্তু আসল ঘটনা হল দুই সিপিএম মহিলা বিজেমূলকে এতটাই জ্বলনের কারণ হয়েছে যা আমাকে আরও উদ্দীপ্ত করেছে। তোমাদের জ্বলবে, আমাদের এভাবেই চলবে।" তিনি আরও লেখেন - "আমরা এমন একটা সংগঠনের সঙ্গে যুক্ত যার সঙ্গে গৃহ পরিচারিকা, রাজমিস্ত্রি, রিকশা চালক, টোটো চালকরাও যুক্ত।"

দীপ্সিতা ধরের ফেসবুক পোস্ট
দীপ্সিতা ধরের ফেসবুক পোস্টদীপ্সিতা ধরের ফেসবুক পোস্ট থেকে স্ক্রীনশট

উল্লেখ্য গত কয়েকদিন ধরেই ফেসবুক জুড়ে একটি মিম ছড়িয়ে পড়ে। যেখানে একটি ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং পায়েল সরকারের ছবির পাশে লেখা হয়েছে 'সেক্সি ননদ-বৌদি'। মিমি ও নুসরতের ছবিতে লেখা হয়েছে 'স্টাইলিশ দিদি-বোন'। এর নীচে দেওয়া হয়েছে মীনাক্ষী মুখার্জি ও দীপ্সিতা ধরের ছবি এবং লেখা হয়েছে – 'কাজের মাসি'। যে মিম নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের বড়ো অংশই এই কুরুচিকর মিমের বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in