তৃণমূলে ফের ভাঙন, এবার দল ছাড়ার চিঠি দু'বারের বিধায়ক দেবশ্রী রায়ের

সোমবারই এই তারকা অভিনেত্রী দল ছাড়ার কথা জানিয়ে চিঠি লিখেছেন রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে। উল্লেখ্য, এবারের বিধানসভা নির্বাচনে দেবশ্রী রায়কে প্রার্থী করেনি তৃণমূল।
তৃণমূলে ফের ভাঙন, এবার দল ছাড়ার চিঠি দু'বারের বিধায়ক দেবশ্রী রায়ের
দেবশ্রী রায়ফাইল ছবি সংগৃহীত

তৃণমূলে ভাঙন কিছুতেই ঠেকানো যাচ্ছে না। এবার তৃণমূল ছাড়লেন দলের দু'বারের বিধায়ক দেবশ্রী রায়। সোমবারই এই তারকা অভিনেত্রী দল ছাড়ার কথা জানিয়ে চিঠি লিখেছেন রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে। উল্লেখ্য, এবারের বিধানসভা নির্বাচনে দেবশ্রী রায়কে প্রার্থী করেনি তৃণমূল।

এদিনের চিঠিতে দল ছাড়ার কারণ হিসেবে তিনি দলে সম্মান না পাবার কথা জানিয়েছেন। তাঁর অভিযোগ, দল তাঁকে ব্যবহার করেছে কিন্তু যথোপযুক্ত সম্মান দেয়নি। দেবশ্রী রায়ের আগে একাধিক তৃণমূল বিধায়ক দলে থেকে কাজ করতে না পারার অভিযোগ তুলে দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরেও অনেকেই মনোনয়ন না পেয়ে দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। যাদের মধ্যে কেউ কেউ বিজেপির মনোনয়নও পেয়েছেন।

সংবাদমাধ্যমে দেবশ্রীর আরও অভিযোগ, তিনি দুবার জয়ী হলেও দল তাঁকে মন্ত্রী করেনি। সরকারের কোনো কমিটিতেও তাঁকে জায়গা দেওয়া হয়নি। পশু সংক্রান্ত এক কমিটিতে জায়গা দেওয়া হলেও না জানিয়েই সেখান থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

তবে তৃণমূল ছাড়লেও এখনই তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা বা দলবদলের বিষয়ে কিছু ভেবেছেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, দক্ষিণ ২৪ পরগণার রায়দীঘি কেন্দ্র থেকে ২০১১ এবং ২০১৬ সালে সিপিআই(এম)-এর কান্তি গাঙ্গুলীকে হারিয়ে তিনি বিধায়ক হন। যদিও স্থানীয় মানুষের অভিযোগ, মানুষের বিপদে আপদে কখনোই বিধায়ককে পাওয়া যায়নি। এমনকি আমফানের পরেও কান্তি গাঙ্গুলী যখন উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েছিলেন তখন এলাকার বিধায়ককে কেউ মানুষের পাশে পাননি। এছাড়াও সম্প্রতি টোটো কেলেঙ্কারীতে নাম জড়িয়ে যায় তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের। যে অভিযোগ তিনি অস্বীকার করেছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in