তাপসী পান্নু, অনুরাগ কাশ‍্যপ সহ একাধিক বলি তারকার বাড়িতে আয়কর দপ্তরের তল্লাশি অভিযান

এঁদের প্রত‍্যেকের বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগের কারণেই তল্লাশি অভিযান বলে জানা গেছে সূত্র মারফত। সাম্প্রতিক সময়ে একাধিকবার কেন্দ্র সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন তাপসী পান্নু এবং অনুরাগ কাশ‍্যপ।
তাপসী পান্নু, অনুরাগ কাশ‍্যপ সহ একাধিক বলি তারকার বাড়িতে আয়কর দপ্তরের তল্লাশি অভিযান
তাপসী পান্নু ও অনুরাগ কাশ্যপফাইল ছবি সংগৃহীত

অভিনেত্রী তাপসী পান্নু, পরিচালক অনুরাগ কাশ‍্যপ সহ একাধিক বলি তারকার বাড়িতে বুধবার দুপুরে তল্লাশি অভিযান চালালো আয়কর দপ্তর। এই তালিকায় রয়েছেন পরিচালক বিকাশ বহেল এবং মধু মন্টেনা। এঁদের প্রত‍্যেকের বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। সেই কারণেই তল্লাশি অভিযান চালানো হয়েছে, এমনটাই জানা গেছে সূত্র মারফত। প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে একাধিকবার কেন্দ্র সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন তাপসী পান্নু এবং অনুরাগ কাশ‍্যপ।

মুম্বাই এবং অন্যান্য জায়গা মিলিয়ে মোট ২০টি জায়গায় আজ হানা দিয়েছে আয়কর বিভাগের আধিকারিকরা। জানা গেছে, ফ‍্যান্টম ফিল্ম প্রযোজনা সংস্থার সাথে সম্পর্কিত এই তল্লাশি অভিযান।

২০১১ সালে অনুরাগ কাশ‍্যপ, বিকাশ বহেল, বিক্রম মতওয়ানে এবং মধু মন্টেনা একসাথে মিলে এই প্রযোজনা সংস্থা তৈরি করেছিলেন। ২০১৫ সালে এই সংস্থার ৫০ শতাংশ শেয়ার কিনে নেয় রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। ২০১৮ সালে বিকাশ বহলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় দলটি একসাথে কাজ না করার সিদ্ধান্ত।

চলতি বছরের জানুয়ারি মাসে অনুরাগ কাশ‍্যপ, বিকাশ বহেল, বিক্রম মতওয়ানের শেয়ার কিনে নেয় মধু মন্টেনা। ফ‍্যান্টমের প্রযোজনায় 'মনমর্জিয়া' ছবিতে কাজ করেছিলেন তাপসী পান্নু। এদিন রিলায়েন্স এন্টারটেইনমেন্ট সংস্থার প্রধান কার্যনির্বাহী আধিকারিক এবং বলি তারকাদের জনসংযোগের কাজে যুক্ত দুটি সংস্থার দুই কর্ণধারের বাড়িতেও হানা দেয় আয়কর অফিসাররা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in