স্বস্তিকার 'রাম' টুইট, জল্পনা টলিপাড়ায়

বরাবরই স্পষ্টভাষী হিসেবে পরিচিত স্বস্তিকা। স্পষ্ট কথা স্পষ্ট ভাবেই বলেন। সম্প্রতি তিনি একটি টুইট করেন। তাতে রামনামের উল্লেখ আছে। আর তা ঘিরেই শুরু হয়েছে জল্পনা।
স্বস্তিকার 'রাম' টুইট, জল্পনা টলিপাড়ায়
স্বস্তিকা মুখার্জিস্বস্তিকা মুখার্জির ফেসবুক প্রোফাইল থেকে সংগৃহীত

বিধানসভা নির্বাচনের দামামা বাজতেই শুরু হয়েছে দলবদলের পালা। গতবছরের শেষ থেকে একের পর এক হেভিওয়েট তৃণমূল নেতা, মন্ত্রী ঘাসফুল ছেড়ে পদ্মফুল শিবিরে নাম লিখিয়েছেন। সেই তালিকা ক্রমশ দীর্ঘ হয়েছে। এত গেল রাজনৈতিক দলের কথা। টলি জগতেও দলবদলের হিড়িক পড়েছে। কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন, তো কেউ রাজনৈতিক জীবন শুরুই করছেন গেরুয়া শিবিরে নাম লিখিয়ে। এবার সেই তালিকায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যুক্ত হচ্ছেন কি না, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে সর্বত্র।

বরাবরই স্পষ্টভাষী হিসেবে পরিচিত স্বস্তিকা। স্পষ্ট কথা স্পষ্ট ভাবেই বলেন। সম্প্রতি তিনি একটি টুইট করেন। তাতে রামনামের উল্লেখ আছে। আর তা ঘিরেই শুরু হয়েছে জল্পনা। অভিনেত্রী লিখেছেন, ‘রাম তোমার। রাম আমার। ভূতের মুখে পরলেও রাম নাম। শ্মশান যাত্রীদের মুখেও রাম নাম। অশুভ দূর করতেও কত কোটিবার রাম রাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র।' এই টুইট ঘিরেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। কেউ পক্ষে আবার কেউ বিপক্ষে মন্তব্য করেছেন অভিনেত্রীর পোস্টে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in