সুশান্ত সিং-এর ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে ফেরত - "সততার মেডেল" বলে কটাক্ষ অভিনেতার

এই ঘটনাকে "সততার মেডেল" বলে কটাক্ষ করেছেন তিনি। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি ও আরএসএস কে ধন্যবাদও জানিয়েছেন স্পষ্টবক্তা এই অভিনেতা।
সুশান্ত সিং-এর ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে ফেরত - "সততার মেডেল" বলে কটাক্ষ অভিনেতার
সুশান্ত সিংফাইল ছবি সংগৃহীত

ট‍্যুইটার অ‍্যাকাউন্ট সাসপেন্ড করা হলো 'সাবধান ইন্ডিয়া' ক্রাইম সিরিজ খ‍্যাত হোস্ট সুশান্ত সিংয়ের। এই ঘটনাকে "সততার মেডেল" বলে কটাক্ষ করেছেন তিনি। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি ও আরএসএস কে ধন্যবাদও জানিয়েছেন স্পষ্টবক্তব্যের জন্য বিখ্যাত এই অভিনেতা। যদিও কয়েকঘন্টা পর অভিনেতার অ‍্যাকাউন্ট ফিরিয়ে দেওয়া হয়েছে।

নিজের ইন্সটাগ্রামে ট‍্যুইটার অ‍্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার স্ক্রিনশট সহ একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা সুশান্ত সিং। স্ক্রিনশটের সাথেই লেখা ছিল "সততার মেডেল। ধন্যবাদ নরেন্দ্র মোদী।" এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, "আমার ট‍্যুইটার অ‍্যাকাউন্ট আবার বন্ধ করে দেওয়া হয়েছে। ট‍্যুইটার, সৌজন‍্য দেখিয়ে আপনারা অন্তত একবার নোটিশ দিতে পারতেন আমায়। ধন্যবাদ নরেন্দ্র মোদী, বিজেপি এবং আরএসএস-কে, আমি যে সঠিক পথে রয়েছি তা আমাকে জানিয়ে দেওয়ার জন্য।"

সুশান্ত সিং-এর ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে স্ক্রিনশট

ঠিক কী কারণে তাঁর অ‍্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে তা জানেন না বলে জানিয়েছেন সুশান্ত সিং। তাঁকে কোনো নোটিশ পাঠানো হয়নি বলেও জানিয়েছেন তিনি। তবে এই ঘটনাকে বাক স্বাধীনতায় হস্তক্ষেপ হিসেবেই দেখছেন তিনি।

এর আগে ফেব্রুয়ারি মাসে বিতর্কিত কৃষি আইন নিয়ে মন্তব্য করায় তাঁর ট‍্যুইটার অ‍্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছিল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in