সত্যিকারের প্রেমে বয়স এক সংখ্যা মাত্র - শ্রাবন্তী চ্যাটার্জি

সত্যিকারের প্রেমের ক্ষেত্রে বয়স কেবল একটি সংখ্যা মাত্র। 'আজব প্রেমের গল্প' চলচ্চিত্র এই অনুভূতিরই প্রতিধ্বনি। রাজা চন্দ পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী চ্যাটার্জী এবং বনি সেনগুপ্ত।
সত্যিকারের প্রেমে বয়স এক সংখ্যা মাত্র - শ্রাবন্তী চ্যাটার্জি
শ্রাবন্তী চ্যাটার্জীফাইল ছবি শ্রাবন্তী চ্যাটার্জীর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

বয়স কেবল একটি সংখ্যা মাত্র এবং সত্যিকারের প্রেমের ক্ষেত্রে এই কথা একেবারে সত্য। 'আজব প্রেমের গল্প' সিনেমাটি এই অনুভূতিরই প্রতিধ্বনি। রাজা চন্দ পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী চ্যাটার্জী এবং বনি সেনগুপ্ত।

একটি কমবয়সী ছেলে দীপ্তর (বনি সেনগুপ্ত), তাঁর থেকে বয়সে বড় মহিলা সুলগ্নার (শ্রাবন্তী চ্যাটার্জি) প্রেমে পড়ার গল্প নিয়ে এই ছবি। আকর্ষণীয়ভাবে অসমবয়সী এই দুজনের প্রেমের গল্প ধীরে ধীরে ফুটিয়ে তোলা হয় এবং কীভাবে তারা বয়সের পার্থক্য সম্পর্কিত সমস্ত সমস্যা কাটিয়ে ওঠে সেই ঘটনাই এই চলচ্চিত্রের উপজীব্য।

'আজব প্রেমের গল্প'-র প্রেক্ষাপট এবং চলচ্চিত্রে তাঁর চরিত্র সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি জানান: "সিনেমায় আমি সুলগ্নার চরিত্রে অভিনয় করছি। যিনি এক মিষ্টি, প্রাণবন্ত, সাহায্যকারী মহিলা। যিনি তার মায়ের সাথে থাকেন। তিনি জীবনে সংগ্রাম করেছেন। কিন্তু কোনো কষ্টই তাঁর মনোবলকে কমতে দেয়নি।"

৩৪ বছর বয়সী এই অভিনেত্রী, যিনি 'শেষ সংবাদ', 'বুনো হাঁস', 'গয়নার বাক্স', 'কানামাছি', 'শুধু তোমারই জন্য', 'জিও পাগলা'র মতো সিনেমার জন্য পরিচিত, তিনি আরও বলেন: "যখন আমরা প্রথম স্ক্রিপ্টটা একসাথে পড়েছিলাম, তখনই আমাদের এটি খুব আকর্ষণীয় লেগেছিলো। আমি আমার পরিবারে এমন অনেক দম্পতিকে দেখেছি যেখানে স্ত্রী স্বামীর চেয়ে বয়সে বড় এবং তারা খুব আনন্দেই জীবন কাটাচ্ছেন। বয়স নির্বিশেষে একে অপরের সাথে খুশি থাকা গুরুত্বপূর্ণ। যখন দুজন মানুষ একে অপরের সাথে সুখী হয় তখন বয়স কোনো ব্যাপার নয় – এটাই এই চলচ্চিত্রে তুলে ধরতে চাওয়া হয়েছে।

উল্লেখ্য, আগামী ২২ আগস্ট জী বাংলা সিনেমায় মুক্তি পাচ্ছে আজব প্রেমের গল্প।

- With inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in