Sonu Sood: বর্তমানে এবং আগামী দিনেও রাজনীতিতে যোগ দেবার কোনো সম্ভাবনা নেই - সোনু সুদ

গতকাল আপ প্রধান অরবিন্দ কেজরীওয়ালের সঙ্গে তাঁর সাক্ষাৎকারের পরেই রাজনৈতিক মহলে গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি আম আদমি পার্টিতে যোগ দিচ্ছেন। শনিবার সেই জল্পনায় জল ঢাললেন সোনু সুদ স্বয়ং।
Sonu Sood: বর্তমানে এবং আগামী দিনেও রাজনীতিতে যোগ দেবার কোনো সম্ভাবনা নেই - সোনু সুদ
অরবিন্দ কেজরীওয়ালের সঙ্গে সাংবাদিক সম্মেলনে সোনু সুদছবি সোনু সুদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

বর্তমানে এবং আগামী দিনেও রাজনীতিতে যোগ দেবার কোনো সম্ভাবনা নেই। স্পষ্টভাবেই একথা জানিয়ে দিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। গতকাল আপ প্রধান অরবিন্দ কেজরীওয়ালের সঙ্গে তাঁর সাক্ষাৎকারের পরেই রাজনৈতিক মহলে গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি আম আদমি পার্টিতে যোগ দিচ্ছেন। শনিবার সেই জল্পনায় জল ঢাললেন সোনু সুদ স্বয়ং।

গতকাল এক ট্যুইট বার্তায় সোনু সুদ জানান, এবার সবার হাতে বই। দেশের প্রতিটি বাচ্চাকে পথ দেখানোর দায়িত্ব প্রতিটি দেশবাসীর। জয় হিন্দ। উল্লেখ্য দিল্লি সরকারের উদ্যোগে 'দেশ কে মেন্টর' কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। গত বছরের লক ডাউনের সময় থেকে অসহায় মানুষের পাশে হাত বাড়িয়ে দিয়ে সোনু সুদ ইতিমধ্যেই 'গরীবের মসীহা' হিসেবে চিহ্নিত হয়েছেন।

আম আদমি পার্টির উদ্যোগে দিল্লি সরকারের এক মেন্টরিং প্রোগ্রামে অংশ নিচ্ছেন সোনু সুদ। এই কর্মসূচি প্রসঙ্গে তিনি জানিয়েছেন, এই কর্মসূচিতে আমার সঙ্গে লক্ষ লক্ষ ছাত্রের যোগাযোগ হবে। বিশেষ করে ক্লাস ৯ থেকে ১২ পর্যন্ত। এই ক্লাসের ছাত্ররা জানেনা কীভাবে আগামী দিনে তাদের জীবন চলবে। এরা কারোর গাইডেন্স চায় কারণ এঁদের অনেকের অভিভাবকই খুব একটা শিক্ষিত নয়। তাই এঁদের পাশে দাঁড়ানো প্রয়োজন মনে করেই দিল্লি সরকারের প্রস্তাবে আমি সায় দিয়েছি।

এদিন সোনু সুদ বলেন, আমি জানি মিডিয়া শুক্রবার এই বিষয়ে অনেক কিছুই বলেছে। আমি স্পষ্টভাবেই জানাতে চাই, বর্তমানে তো নয়ই – আগামী দিনেও আমার রাজনীতিতে যোগ দেবার কোনো পরিকল্পনা নেই। তিনি আরও জানিয়েছেন, তাঁকে রাজ্যসভা সদস্য হবার প্রস্তাবও দেওয়া হয়েছিলো। কিন্তু আমি মনে করিনা কোনো রাজনৈতিক দলের সঙ্গে নিজেকে যুক্ত করে কোনো লাভ আছে। এমনকি আমাকে রাজনৈতিক দলের এবং তাঁদের মতের পক্ষে ট্যুইট করতেও বলা হয়েছিলো। কিন্তু আমি মনে করি রাজনীতির বাইরে থেকেও আমি আমার কাজ করতে পারবো।

অরবিন্দ কেজরীওয়ালের সঙ্গে তাঁর সাক্ষাৎ প্রসঙ্গে অভিনেতা তথা সমাজসেবী সোনু সুদ জানান, সম্পূর্ণ মানবিক এক কারণে আমি ওনার সঙ্গে দেখা করেছি। আমি শিক্ষার জন্য কিছু করতে চাই। গতবছরের লকডাউনের সময় আমরা ২৭০০ ছাত্রের শিক্ষার ব্যবস্থা করেছি। এই বছর এই সংখ্যা আরও ৮ থেকে ১০ গুণ বেড়েছে। আমার মনে হয়েছে এই ধরণের কর্মসূচিতে ছাত্রদের পাশে থাকতে পারলে তারাও উদ্বুদ্ধ হবে।

তিনি আরও জানিয়েছেন, আমি কোনো রাজনৈতিক দলের পতাকা বা রঙের তোয়াক্কা করিনা। আগামীকাল যদি কোনো রাজনৈতিক দল কোনো ভালো কাজের জন্য আমার সাহায্য যায় আমি খুশি মনে সেই কাজে হাত বাড়িয়ে দেব। যখনই প্রমাণ হয়ে যাবে যে আমার উদ্দেশ্য রাজনৈতিক নয়, তখনই আমার রাজনীতিতে যোগ দেবার জল্পনা বন্ধ হয়ে যাবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in