করোনা সংক্রমণে সোনু সুদ
সোনু সুদসোনু সুদের ইন্সটাগ্রাম পোস্ট থেকে সংগৃহীত

করোনা সংক্রমণে সোনু সুদ

এবার করোনা আক্রান্ত হলেন সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় নিজেই একথা জানিয়েছেন তিনি। কিছুদিন আগেই করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি। এই মাসের শুরুতেই পাঞ্জাবের কোভিড ভ‍্যাকসিনেশন প্রোগ্রামের ব্র‍্যান্ড অ‍্যাম্বাসেডার হিসেবে তাঁকে নিয়োগ করেছিলেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং।

করোনা আক্রান্ত হলেও একেবারেই ভয় পাচ্ছেন না গত বছর করোনার সময় থেকে গরীব মানুষের কাছে কার্যত ভগবান হয়ে ওঠা সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, "তাঁর মেজাজ এবং স্পিরিট সুপার পজেটিভ।" নিজের ইন্সটাগ্রামে অভিনেতা লেখেন, "কোভিড - পজিটিভ। মেজাজ এবং স্পিরিট - সুপার পজিটিভ। আজ সকালেই আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সতর্কতার অংশ হিসেবে আমি ইতিমধ্যেই নিজেকে আলাদা করে নিয়েছি এবং পর্যাপ্ত যত্ন নিচ্ছি নিজের। কিন্তু আপনারা এটা নিয়ে চিন্তা করবেন না। এর ফলে‌ আপনাদের সমস‍্যাগুলোর সমাধান করার জন্য যথেষ্ট সময় পাব আমি। মনে রাখবেন, আমি সবসময় আপনাদের ‌পাশে রয়েছি।"

গত বছর করোনা মহামারী শুরুর সময় পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে আমজনতার জন্য যা করেছেন সোনু সুদ, তাতে সোশ্যাল মিডিয়ায় তিনি হিরো হয়ে উঠেছেন। নিজের উদ্যোগে লাক্সারি বাসে করে প্রায় ৯০ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরত পাঠিয়েছেন তিনি। তাঁর এই উদ্যোগের প্রশংসা করেছে রাষ্ট্রসঙ্ঘ। এসডিজি স্পেশাল হিউম্যানটারিয়ান অ‍্যাকশন অ‍্যাওয়ার্ডও দেওয়া হয়েছে তাঁকে। ভারতে তাঁর নামে তৈরি হয়েছে মন্দির, মূর্তি। সেই 'মসিহা'-র করোনা আক্রান্তের খবর পেয়ে ভেঙে পড়েছেন তাঁর অনুরাগীরা। সকলেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in