Sharmila Tagore: ১১ বছর বাদে রূপোলী পর্দায় ফিরছেন শর্মিলা ঠাকুর

শর্মিলা ছাড়াও এই ছবিতে দেখা যাবে মনোজ বাজপেয়ী, অমল পালেকর, সুরাজ শর্মা, সিমরান ঋষি বাগা প্রমুখ অভিনেতাকে।
Sharmila Tagore: ১১ বছর বাদে রূপোলী পর্দায় ফিরছেন শর্মিলা ঠাকুর
গুলমোহর ছবির শুটিং এ অভিনেতারাছবি সংগৃহীত

দীর্ঘ এগারো বছর বাদে ফিরছেন রূপোলী পর্দায় ফিরছেন বর্ষীয়ান অভিনেতা শর্মিলা ঠাকুর। ২০১০ এর ছবি ‘ব্রেক কে বাদ’-এর পর এই বছর ‘গুলমোহর’ ছবিতে দেখা যাবে তাঁকে। নেট দুনিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই আগত চলচ্চিত্রের শুট্যিং-এর ছবি। রাহুল চিট্টেলার ছবি ‘গুলমোহর’। পারিবারিক প্লট নিয়ে তৈরি ছবি গুলমোহরের শুট্যিং শেষ হয়েছে।

১৯৫৯ সালে সত্যজিত রায়ের ছবি ‘অপুর সংসার’ দিয়ে অভিনয়ের জগতে পা রাখেন ১৪ বছর বয়সী শর্মিলা। বাংলা ছবি দিয়ে এই চলচ্চিত্র জগতে পা রাখলেও হিন্দি, মারাঠি, মালায়ালাম, ইংরাজি ইত্যাদি ভাষার ছবিতে অভিনয় করেছেন শর্মিলা। সব মিলিয়ে তাঁর অভিনীত ছবির সংখ্যা প্রায় ৮০-রও বেশী।

চলতি বছরের আগস্ট মাসে ডিজনি হটস্টারে ‘গুলমোহর’ মুক্তি পাবে বলে জানা গেছে। শর্মিলা ছাড়াও এই ছবিতে দেখা যাবে মনোজ বাজপেয়ী, অমল পালেকর, সুরাজ শর্মা, সিমরান ঋষি বাগা প্রমুখ অভিনেতাকে।

দীর্ঘ এগারো বছর পর পর্দায় ফেরা প্রসঙ্গে শর্মিলা জানিয়েছেন, দীর্ঘদিন পর আমি পর্দায় ফিরতে পেরে খুব খুশি। গুলমোহর ছবির প্রস্তাব আমার কাছে আসার পর এই সুন্দর ছবিতে অংশ নেবার সিদ্ধান্ত নিতে আমি এক মুহূর্ত অপেক্ষা করিনি। আমি নিশ্চিত এই ছবি দেখে দর্শক আনন্দ পাবেন।

গুলমোহর ছবির কাহিনি সম্পর্কে যতদূর জানা গেছে, এটি একটি হৃদয়গ্রাহী পারিবারিক গল্প এবং যে কাহিনি বাত্রা পরিবারের কয়েকটি প্রজন্মের ঘিরে গড়ে উঠেছে। যারা তাদের ৩৪ বছর বয়সী পারিবারিক বাড়ি থেকে অন্যত্র সরে যাবার প্রস্তুতি নিচ্ছে। বাইরে চলে যাবার আগে ব্যক্তিগত গোপনীয়তা এবং নিরাপত্তাহীনতা মোকাবিলা করার সময় পারিবারিক বন্ধনের পুনঃআবিষ্কারের ঘটনা তাদেরকে একটি পরিবার হিসাবে একত্রিত করে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.