আমেরিকায় শ্যুটিং সেটে আহত কিং খান, হয়েছে অস্ত্রোপচার

লস অ্যাঞ্জেলস-এ শ্যুটিং চলাকালীন তিনি দুর্ঘটনার কবলে পড়েন এবং তাঁর নাকে আঘাত লাগে। ক্ষতস্থান দিয়ে রক্ত পড়তে থাকে। এরপরেই তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
শাহরুখ খান
শাহরুখ খানফাইল চিত্র - সংগৃহীত

আমেরিকায় শ্যুটিং চলাকালীন দুর্ঘটনার কবলে পড়লেন শাহরুখ খান। তাঁর নাকে আঘাত লেগেছে। জানা গেছে, তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

লস অ্যাঞ্জেলস-এ শ্যুটিং চলাকালীন এই দুর্ঘটনার কবলে পড়েন বলিউড বাদশা কিং খান। সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, লস অ্যাঞ্জেলস-এ শ্যুটিং চলাকালীন তিনি দুর্ঘটনার কবলে পড়েন এবং তাঁর নাকে আঘাত লাগে। ক্ষতস্থান দিয়ে রক্ত পড়তে থাকে। এরপরেই তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর আঘাত গুরুতর না হলেও এক ছোটো অস্ত্রোপচার করতে হয়েছে।

অস্ত্রোপচারের পর নাকে ব্যান্ডেজ পরিহিত শাহরুখ খানকে দেখা গেছে বলে জানিয়েছে ইটি টাইমস। উদ্বেগের কিছু নেই জানিয়েছেন চিকিৎসকরা। আপাতত দেশে ফিরছেন অভিনেতা।

'পাঠান' সিনেমার অভূতপূর্ব সাফল্যের পর আপাতত শাহরুখ প্রেমীরা অপেক্ষায় তাঁর পরবর্তী ছবি 'জওয়ান'-এর জন্য। এই বছরের ৭ সেপ্টেম্বর জওয়ান-এর মুক্তি পাবার কথা। 'জওয়ান' ছাড়াও রাজকুমার হিরানীর 'ডুনকি' ছবিতেও দেখা যাবে শাহরুখ খানকে। এই চলচ্চিত্রে খানের বিপরীতে অভিনয় করবেন তাপসী পান্নু। এই বছরের শেষের দিকে 'ডুনকি'-র মুক্তি পাবার কথা।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in