Satish Shah: হিথরো বিমানবন্দরে তাঁর উদ্দেশ্যে বর্ণবিদ্বেষী মন্তব্য - উপযুক্ত জবাব দিলেন সতীশ শাহ

অভিনেতা, যিনি তার টিভি শো 'সারাভাই বনাম সারাভাই'-তে অভিনয়ের সুবাদে ইন্দ্রবর্ধন সারাভাই নামে পরিচিত, তিনি বিমানের প্রথম শ্রেণিতে লন্ডনে ভ্রমণ করছিলেন।
সতীশ শাহ
সতীশ শাহ ফাইল ছবি, ডেকান ক্রনিকল-এর সৌজন্যে

হিথরো বিমানবন্দরে বর্ণবিদ্বেষী মন্তব্যের মুখে পড়লেন প্রবীণ অভিনেতা সতীশ শাহ। বিমানবন্দরের কর্মীরা তাঁর উদ্দেশ্যে বর্ণবিদ্বেষী মন্তব্য করেন। যদিও চুপ না থেকে ওই বিমানবন্দর কর্মীদের মুখের ওপর উচিৎ জবাব দিয়ে দেন প্রবীণ এই অভিনেতা।

অভিনেতা, যিনি তার টিভি শো 'সারাভাই বনাম সারাভাই'-তে অভিনয়ের সুবাদে ইন্দ্রবর্ধন সারাভাই নামে পরিচিত, তিনি বিমানের প্রথম শ্রেণিতে লন্ডনে ভ্রমণ করছিলেন। এইসময়েই তাঁর উদ্দেশ্যে বর্ণবিদ্বেষী মন্তব্য করেন বিমানবন্দরের কর্মীরা।

সতীশ শাহকে উদ্দেশ্য করে বিমানবন্দরের কর্মীরা বলেন, তিনি কীভাবে প্রথম শ্রেণীতে ভ্রমণ করতে পারেন। হিথরো বিমানবন্দরের কর্মকর্তারা বিশ্বাসই করতে পারেননি যে তিনি প্রথম শ্রেণীর টিকিট কিনতে পারবেন।

যদিও তাঁদের আপত্তিকর মন্তব্যের উত্তরে থেমে থাকেননি সতীশ শাহ।

একই বিষয়ে টুইট করে, তিনি লিখেছেন: "যখন আমি শুনেছিলাম হিথরো বিমানবন্দরের কর্মীরা আশ্চর্যভাবে তাঁর সঙ্গীকে জিজ্ঞাসা করছিল - 'এঁরা কীভাবে প্রথম শ্রেণির খরচ বহন করতে পারে'? আমি গর্বিত যে হেসে আমি উত্তর দিয়েছি 'কারণ আমরা ভারতীয়'।”

সতীশ বেশ কয়েকটি হিন্দি চলচ্চিত্র এবং টিভি শোতে উপস্থিত হয়েছেন। 'ম্যায় হুন না', 'ওম শান্তি ওম' এবং 'রা ওয়ান'-এর মতো ছবিতে কাজের জন্যও তিনি প্রশংসিত।

আরও পড়ুন

সতীশ শাহ
বিদ্বজ্জনদের ক্ষোভের মুখে পড়ে সুর নরম শাসকদলের - নাট্যোৎসব হবে, আশ্বাস বিধায়কের
সতীশ শাহ
নাট্যকর্মীদের উপর হামলাকারী হয়তো পরে বাংলার সংস্কৃতি মন্ত্রী হবেন - তৃণমূলকে কটাক্ষ অনির্বাণের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in