প্রধানমন্ত্রী ও রাজ্যপালের সঙ্গে সেলফি পোস্ট রুদ্রনীল ঘোষের, অভিনেতার সমালোচনায় সরব নেট দুনিয়া

প্রধানমন্ত্রী ও রাজ্যপালের সঙ্গে সেলফি পোস্ট রুদ্রনীল ঘোষের, অভিনেতার সমালোচনায় সরব নেট দুনিয়া
প্রধানমন্ত্রী ও রাজ্যপালের সঙ্গে রুদ্রনীল ঘোষের সেলফিছবি রুদ্রনীল ঘোষের ফেসবুক পেজ থেকে সংগৃহীত

প্রায় ১৫ ঘণ্টা আগে নিজের ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর তোলা সেলফি পোস্ট করেছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। এর পরেই সোশ্যাল মিডিয়ায় তাঁর দিকে ধেয়ে এসেছে তুমুল আক্রমণ। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত সেভাবে কিছুই জানাননি একদা তৃণমূল ঘনিষ্ঠ এবং বর্তমানে বিজেপি শিবিরে ঘোরাফেরা করা অভিনেতা রুদ্রনীল।

গতকাল সন্ধ্যায় ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ও রাজ্যপালের সঙ্গে তাঁর তোলা একটি সেলফি রাতে পোস্ট করে রুদ্রনীল লেখেন – “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাজ্যপাল জগদীপ ধনখড় স্যারের সাথে।” যে পোস্টে এখনও পর্যন্ত ৯৯৪ বার শেয়ার হয়েছে। প্রায় ৬,৫০০ জন এই পোস্টে মন্তব্য করেছেন এবং প্রায় ৪৭ হাজার জন এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

With our honourable Prime Minister Narendra Modi & Governor Jagdeep Dhankhar Sir.

Posted by Rudranil Ghosh on Saturday, January 23, 2021

এই ছবিতে মন্তব্য করে নেটনাগরিকরা রুদ্রনীল ঘোষের বিরুদ্ধে তাঁদের ক্ষোভ উগরে দিয়েছেন। দেবারতি বাসুলি এই ছবির তলায় লিখেছেন – “আরিব্বাস!!! এ তো চার্লি লাইটের সাথে রবি ঠাকুর লাইট - চোলায় চোলায় বাজবে জোয়ের বেরী... পায়ের বেগেই.....না থাক....অপমান বাবু অপমানিত হয়ে যেতে পারেন।”

অরিজিত চক্রবর্তী লিখেছেন – “দাদা আমার ৭ এ ৫ এ থাকেন্না। শুধু ছাপ্পান্নতে থাকেন!” দেবাশীশ ব্যানার্জি লিখেছেন – “দাদারও কি দলে থেকে কাজ করতে পবলেম হচ্ছে?” অঞ্জন ভট্টাচার্য লিখেছেন – “দাদা পাক্কা সরকারি পার্টির অভিনেতা,যখন যে সরকার আসে দাদা সেই সরকারের হয়ে অভিনয় করেন....”

তাঁর পোস্ট ঘিরে সমালোচনার জবাবে রুদ্রনীল সংবাদমাধ্যমে জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তোলা আনন্দের বিষয়। এ নিয়ে কে কী ভাবলো তাতে আমার কিছু করার নেই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in