কৃষক আন্দোলনের সমর্থনে রিহানার ট্যুইট, ফের কৃষকদের 'Terrorist' বললেন কঙ্গনা রানাওয়াত

কৃষক আন্দোলনের সমর্থনে রিহানার ট্যুইট, ফের কৃষকদের 'Terrorist' বললেন কঙ্গনা রানাওয়াত
রিহানা ও কঙ্গনা রানাওয়াতফাইল ছবি সংগৃহীত

৭০ দিন ধরে একটানা দিল্লির বিভিন্ন সীমান্তবর্তী অঞ্চলে কৃষি আইন বাতিলের দাবীতে বিক্ষোভ দেখাচ্ছেন কৃষকরা। দেশের মানুষের পাশাপাশি অনাবাসী ভারতীয়দেরও কৃষক আন্দোলনের সমর্থনে গলাফাটাতে দেখা গেছে। এসব কিছুই ছাপিয়ে গেছে হলিউড অভিনেত্রী, গায়িকা রিহানার করা এক ট্যুইট। কৃষক আন্দোলনের সমর্থনে ট্যুইট করে যেখানে রিহানা লিখেছেন - “কেন আমরা এই বিষয়ে কথা বলছি না?”

আর এই ট্যুইটের পরেই একদিকে যেমন প্রশংসিত হচ্ছেন তিনি, আবার তীব্র বিরোধিতার মুখেও পড়তে হচ্ছে তাঁকে। সরকারের বরাবরের সমর্থক বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত যথারীতি ময়দানে নেমে পড়েছেন। তিনি রিট্যুইট করে লিখেছেন - “কেউ এই বিষয়ে কথা বলছে না। কারণ - তারা কেউই কৃষক নয়, তারা সন্ত্রাসবাদী - ভারতকে ভাগ করতে চায় তারা। যাতে চীন ভারতকে উপনিবেশ বানাতে পারে- অনেকটা আমেরিকার মতোই। মূর্খ এবার থামো - আমরা আমাদের দেশকে বিক্রি হতে দেব না।”

আপাতত রিহানা ও কঙ্গনার ট্যুইট যুদ্ধে সরগরম ট্যুইটার। অবশ্য রিহানার মতো একজন আন্তর্জাতিক তারকার কাছে ধারে ও ভারে কঙ্গনার পাল্লা দেওয়া মুশকিল। কঙ্গনার ফলোয়ার সংখ্যা যেখানে ৩ মিলিয়ন। রিহানার ফলোয়ার সংখ্যা ১০০ মিলিয়নেরও বেশি।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in