'Red Volunteersদের কাজ নেই' - রাজের মন্তব্যে পাল্টা আক্রমণ শ্রীলেখার - 'কাজ করে Example সেট করুন'

এদিন নিজের ফেসবুক পেজে রাজ চক্রবর্তীর মন্তব্যের বিরোধিতা করে শ্রীলেখা লেখেন – ‘রেড ভলান্টিয়ার্সদের কাজ নেই তাই নাকি তাঁরা রাস্তায় নেমেছে … এটা কী বললেন রাজ চক্রবর্তী? এতো অহংবোধ কিন্তু ভালো ঠেকলোনা
'Red Volunteersদের কাজ নেই' - রাজের মন্তব্যে পাল্টা আক্রমণ শ্রীলেখার - 'কাজ করে Example সেট করুন'
রাজ চক্রবর্তী ও শ্রীলেখা মিত্রফাইল ছবি সংগৃহীত

রেড ভলান্টিয়ার্সদের কোনো কাজ নেই। তাঁদের রাস্তায় নেমে প্রমাণ করতে হচ্ছে তাঁরা রেড ভলান্টিয়ার্স। ওরা প্রমাণ করতে চাইছে যে ওরা রাস্তায় নেমেছে। আমরা রাস্তাতেই থাকি। এক সংবাদমাধ্যমে বারাকপুরের সদ্য নির্বাচিত তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর এই মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদে সরব হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এদিন নিজের ফেসবুক পেজে রাজ চক্রবর্তীর মন্তব্যের বিরোধিতা করে শ্রীলেখা লেখেন – ‘রেড ভলান্টিয়ার্সদের কাজ নেই তাই নাকি তাঁরা রাস্তায় নেমেছে … এটা কী বললেন রাজ চক্রবর্তী? এতো অহংবোধ কিন্তু ভালো ঠেকলোনা…আপনি বিধায়ক হয়ে এক্সাম্পল সেট করুন আপনার কাজের মাধ্যমে। যারা শূন্য হয়েও সত্যিকার মানুষের পাশে আছেন তাঁদের এভাবে অপমান করার ধৃষ্টতা দেখাবেন না দয়া করে। মানুষ ক্ষমা করবেনা।

এরপরেই শ্রীলেখা লেখেন – রেড অ্যালার্ট…বারাকপুর রেড ভলান্টিয়ার্স, কারোর কিছু লাগলে তোমরা সবাই তোমাদের এম এল কে জানিও, উনি সব করবেন।

শ্রীলেখা মিত্রের পোষ্ট
শ্রীলেখা মিত্রের পোষ্টশ্রীলেখা মিত্রের ফেসবুক পেজ থেকে স্ক্রীনশট

প্রসঙ্গত, এর আগেও রাজ চক্রবর্তী সহ একাধিক তারকা তৃণমূল প্রার্থীর মোবাইল নাম্বার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নিয়ে বিতর্ক বেঁধেছিলো। যেখানে রাজ চক্রবর্তী মন্তব্য করেছিলেন – সিপিএম ইচ্ছে করে তাঁর নম্বর ভাইরাল করেছে। ওই সময় ফোনের আধিক্যে নিজের ফোন বন্ধ করে দিয়েছিলেন বলেও সংবাদমাধ্যমে জানিয়েছিলেন কিছুদিন আগেই তৃণমূলে যোগ দিয়ে বিধায়ক নির্বাচিত হওয়া রাজ চক্রবর্তী।

নম্বর ভাইরাল হওয়া প্রসঙ্গে তিনি দাবি করেছিলেন, বিশ্বাসযোগ্য সূত্রে খবর পেয়েছেন সিপিএমের কোনও সদস্যই নাকি এটা করেছেন। তাঁর প্রশ্ন ছিলো, শিক্ষিত রুচিশীল দল কীভাবে এই কাজ করতে পারে? তৃণমূল প্রার্থীর অভিযোগ, ইন্ডাস্ট্রির অনেকে এমন কাজকে সমর্থন করছেন। এরই মধ্যে বিতর্ক বাড়িয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। যাতে লিখেছিলেন, কোভিড সংক্রান্ত যে কোনও সমস্যায় পড়লে রেড ভলান্টিয়ার্সয়ের সঙ্গে যোগাযোগ করতে পারেন। পরে যদিও সেই পোষ্ট তিনি ডিলিট করে দেন।

ছবি ফেসবুক থেকে সংগৃহীত স্ক্রীনশট

কোভিড পরিস্থিতিতে কোনও সমস্যায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে রাজ্যের বিভিন্ন জায়গায় মূলত বামেদের উদ্যোগে তৈরি হয়েছে রেড ভলান্টিয়ার্স। বেশ কিছুদিন ধরেই তাঁরা সাধারণ মানুষের বিপদে ছুটে যাচ্ছেন, সাধ্যমত সহায়তার চেষ্টা করছেন। রাজ্য নির্বাচনের ফলাফল বেরোনোর পর একাধিক জায়গায় রেড ভলান্টিয়ার্সদের আক্রমণের ঘটনারও খবর পাওয়া গেছে। যদিও সে সব দূরে সরিয়ে রেখে এখনও নিজেদের কাজ চালিয়ে যাচ্ছে রেড ভলান্টিয়ার্স।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in