প্রকাশ রাজ আহত, অপারেশনের জন্য হায়দারাবাদে
প্রকাশ রাজফাইল ছবি প্রকাশ রাজের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

প্রকাশ রাজ আহত, অপারেশনের জন্য হায়দারাবাদে

নিজেই সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন। যদিও এই দুর্ঘটনা এবং আঘাত - দুটোকেই 'সামান‍্য' হিসেবে বর্ণনা করেছেন ৫৬ বছরের এই অভিনেতা।

পড়ে গিয়ে আহত প্রকাশ রাজ। অপারেশনের জন্য হায়দরাবাদ যাচ্ছেন অভিনেতা। নিজেই সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন। যদিও এই দুর্ঘটনা এবং আঘাত - দুটোকেই 'সামান‍্য' হিসেবে বর্ণনা করেছেন ৫৬ বছরের এই অভিনেতা।

ট‍্যুইটারে আজ প্রকাশ রাজ লেখেন, "একটু পড়ে গিয়েছি... ছোট্ট ফ্র‍্যাকচার হয়েছে। হায়দরাবাদ যাচ্ছি অস্ত্রোপচারের জন্য। আমার বন্ধু ডঃ গুরুভারেড্ডির নিরাপদ হাতে নিজেকে সঁপে দেব।"

নিজের ফ‍্যানদের আশ্বস্ত করে তিনি আরও লেখেন, "আমি একেবারে ঠিক আছি। চিন্তা করার কিছু নেই। আমাকে আপনাদের ভাবনায় রাখবেন।"

এই ট‍্যুইট করার সাথে সাথেই ট‍্যুইটের কমেন্ট বক্সে মন্তব‍্যের কার্যত ঝড় শুরু হয়ে যায়। অভিনেতার ফ‍্যান এবং শুভানুধ্যায়ীরা দ্রুত তাঁর আরোগ্য কামনা করেন। গুজরাটের নির্দল বিধায়ক জিগনেশ মেভানি লিখেছেন, "নিজের খেয়াল রাখুন এবং দ্রুত সুস্থ হয়ে উঠুন।" অপর এক ট‍্যুইটার ব‍্যবহারকারী লেখেন, "নিজের খেয়াল রাখুন স‍্যার। আপনি ভারতের অন্যতম মূল্যবান একটি রত্ন।"

দক্ষিণ ভারতের পাশাপাশি একাধিক বলিউড সিনেমায় অভিনয় করেছেন প্রকাশ রাজ। শীঘ্রই PADA নামক একটি দক্ষিণী ছবিতে দেখা যাবে তাঁকে। কিছুদিন আগেই নিজের ইন্সটাগ্রামে এই ছবির পোস্টার শেয়ার করেছিলেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in