রাজনীতির ড্রামা দেখে ক্লান্ত মানুষের ভরসা মীনাক্ষী - নন্দীগ্রামে বাম প্রচারে শ্রীলেখা, বাদশা

অভিনেতা বাদশা মৈত্র বলেন – আমরা খুব সামান্য অভিনেতা। মানুষই তারকা তৈরি করে। মীনাক্ষীকে মানুষই তারকা তৈরি করেছে। আমরা মীনাক্ষীর আলোকে আজ আলোকিত। আমাদের খুব ভালো লাগছে মীনাক্ষীর পাশে থাকতে পেরে।
রাজনীতির ড্রামা দেখে ক্লান্ত মানুষের ভরসা মীনাক্ষী - নন্দীগ্রামে বাম প্রচারে শ্রীলেখা, বাদশা
নন্দীগ্রামে বাম প্রার্থীর প্রচারে বাদশা মৈত্র, শ্রীলেখা মিত্র, বিমল চক্রবর্তীছবি মীনাক্ষী মুখার্জি অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সংগৃহীত

মানুষ রাজনীতির ড্রামা দেখতে দেখতে ক্লান্ত। কিন্তু এখানে মীনাক্ষীকে দেখে মানুষের মনে হয়েছে যে – এ অন্যরকম, এ আমাদের কাছের মানুষ, আমাদের জন্য কাজ করবে। মানুষ মীনাক্ষীকে দেখে ভরসা পাচ্ছে। তাই একটা আশা তো অবশ্যই দেখতে পাচ্ছি। অনেক অনেক জায়গাতে আমি দেখলাম মানুষ ইমোশনাল হয়ে পড়ছে। আমি নিজে ইমোশনাল হয়ে যাচ্ছি। এখানে মানুষ এতদিন ভোট দিতে পারেননি। তাঁদের ভোট দিতে দেওয়া হয়নি। মীনাক্ষীর কাছে তাঁদের একটাই প্রশ্ন ভোটটা দিতে পারবো। মীনাক্ষীকে দেখে তাঁদের মনে হচ্ছে এবার তাঁরা নিজেদের ভোটটা দিতে পারবেন। এটাই তাঁদের কাছে বড়ো ভরসা।

অভিনেতা বাদশা মৈত্র বলেন – আমরা খুব সামান্য অভিনেতা। মানুষই তারকা তৈরি করে। মীনাক্ষীকে মানুষই তারকা তৈরি করেছে। আমরা মীনাক্ষীর আলোকে আজ আলোকিত। আমাদের খুব ভালো লাগছে মীনাক্ষীর পাশে থাকতে পেরে। এখানকার মানুষ, বামপন্থী কর্মীরা, সমস্ত মোর্চা যেভাবে মীনাক্ষীর পাশে দাঁড়িয়েছে তা অবশ্যই নতুন ইঙ্গিত। মানুষের কাছে একটাই আবেদন - ভয়ের কাছে, লোভের কাছে মাথা নিচু করবেন না। সৎ ভাবে সুস্থ ভাবে বাঁচার স্বার্থে মীনাক্ষীকে বিপুল ভোটে জয়যুক্ত করুন।

নন্দীগ্রামে বাম প্রার্থীর প্রচারে বাদশা মৈত্র, শ্রীলেখা মিত্র
নন্দীগ্রামে বাম প্রার্থীর প্রচারে বাদশা মৈত্র, শ্রীলেখা মিত্রছবি মীনাক্ষী মুখার্জি অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সংগৃহীত
নন্দীগ্রামে বাম প্রার্থীর প্রচারে শ্রীলেখা মিত্র
নন্দীগ্রামে বাম প্রার্থীর প্রচারে শ্রীলেখা মিত্রছবি মীনাক্ষী মুখার্জি অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সংগৃহীত

এদিন সকাল থেকেই নন্দীগ্রামে সিপিআই(এম) প্রার্থী মীনাক্ষী মুখার্জির সমর্থনে রাস্তায় নামেন বাদশা মৈত্র, শ্রীলেখা মিত্র, বিমল চক্রবর্তী সহ বিশিষ্ট শিল্পীরা। সকালে নন্দীগ্রামের টেঙ্গুয়া মোড় থেকে মিছিল শুরু হয়ে তেরপেথ্যা বাজার, নন্দীগ্রাম ২ নং ব্লকের বয়াল, শঙ্কর বেতার প্রভৃতি অঞ্চল পরিক্রমা করে। মিছিলে বিশিষ্টদের সঙ্গে ছিলেন প্রার্থী মীনাক্ষী মুখার্জি, সিপিআই(এম) কেন্দ্রীয় কমিটির সদস্য রবীন দেব সহ স্থানীয় বাম ও সংযুক্ত মোর্চার নেতৃবৃন্দ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in