ভারতে আর Oxygen-এর দরকার নেই, Covid-19 সামান্য Flu - করোনা আক্রান্ত কঙ্গনার মন্তব্যে ফের বিতর্ক

দিল্লিতে অক্সিজেনের ঘাটতি নিয়ে করা একটি নিউজ রিপোর্টের উত্তরে গতকাল তিনি লিখেছিলেন, "ভারতে আর অক্সিজেনের দরকার নেই। ঈশ্বরকে ভয় পাওয়ার ধর্ম দরকার। এইসব শকুনের জন্য একরাশ লজ্জা!"
ভারতে আর Oxygen-এর দরকার নেই, Covid-19 সামান্য Flu - করোনা আক্রান্ত কঙ্গনার মন্তব্যে ফের বিতর্ক
কঙ্গনা রানাওয়াতফাইল ছবি সংগৃহীত

গতকালই তিনি বলেছিলেন, ভারতে আর অক্সিজেনের দরকার নেই। বরং ঈশ্বরকে ভয় পাওয়ার ধর্ম দরকার। আর শনিবার করোনা আক্রান্ত হবার পর বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ইন্সটাগ্রামে জানালেন, কোভিড-১৯ সামান্য ফ্লু ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম এটা নিয়ে বাড়াবাড়ি করছে।

দিল্লিতে অক্সিজেনের ঘাটতি নিয়ে করা একটি নিউজ রিপোর্টের উত্তরে গতকাল তিনি লিখেছিলেন, "ভারতে আর অক্সিজেনের দরকার নেই। ঈশ্বরকে ভয় পাওয়ার ধর্ম দরকার। এইসব শকুনের জন্য একরাশ লজ্জা!" অন‍্য একটি পোস্টে তিনি লেখেন, "এই দেশে এত চোর। অক্সিজেনের নয়, একটু মানবিকতার দরকার এই দেশের।"

এদিন সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, "আপনারা এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। যদি আপনারা ভয় পান, তাহলে এরা আপনাদের আরো বেশি ভয় দেখাবে। আসুন একসাথে কোভিড-১৯ ভাইরাসকে ধ্বংস করি। এটা সাধারণ ফ্লু ছাড়া আর কিছুই নয়, যা সংবাদমাধ্যম কর্তৃক বিশাল বড় আকার ধারণ করেছে। এবং যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন। হর‌ হর মহাদেব।"

লাগাতার বিতর্কিত মন্তব্য করার জেরে সপ্তাহের শুরুতেই স্থায়ী ভাবে কঙ্গনা রানাওয়াতের অ‍্যাকাউন্ট নিষিদ্ধ ঘোষণা করে ট‍্যুইটার কর্তৃপক্ষ। এরপর থেকে ইন্সটাগ্রামে সক্রিয় অভিনেত্রী। আজ সকালে নিজের ইন্সটাগ্রামে তিনি লেখেন, "গত কয়েকদিন ধরেই দুর্বল ও ক্লান্ত লাগছিল। চোখে জ্বালা অনুভব করছিলাম। হিমাচল যাওয়ার জন্য গতকাল নিজের করোনা পরীক্ষা করিয়েছিলাম। আজ তার রিপোর্ট এসেছে। আমি কোভিড পজিটিভ। আমি নিজেকে কোয়ারান্টাইন করে নিয়েছি। আমি জানিনা কতদিন ধরে এই ভাইরাস আমার শরীরে রয়েছে। এবার যখন আমি জেনেছি আমি একে ধ্বংস করবো।"

প্রসঙ্গত, শেষ ২৪ ঘন্টায় দেশে করোনা সংক্রমণে মৃত্যুর সংখ‍্যা ৪ হাজার ছাড়িয়েছে। দেশে এই প্রথম দৈনিক মৃত্যুর সংখ‍্যা ৪ হাজার ছাড়িয়েছে। একদিনে আক্রান্ত হয়েছেন ৪ লাখের বেশি মানুষ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in