রাজনীতিতে যোগ দিচ্ছেন না, নিজের রাজনৈতিক দল ভেঙে দিলেন রজনীকান্ত

রাজনীতিতে আসছেন না রজনীকান্ত। সোমবার ঘনিষ্ঠদের সঙ্গে এক বৈঠকের পর এই চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বর্ষীয়ান এই অভিনেতা। এদিনই বৈঠকের পর তাঁর রাজনৈতিক দল রজনী মাক্কাল মান্দ্রাম ভেঙে দেওয়া হয়েছে।
রাজনীতিতে যোগ দিচ্ছেন না, নিজের রাজনৈতিক দল ভেঙে দিলেন রজনীকান্ত
রজনীকান্তফাইল ছবি সংগৃহীত

রাজনীতিতে আসছেন না খ্যাতনামা অভিনেতা রজনীকান্ত। সোমবার নিজের ঘনিষ্ঠদের সঙ্গে এক বৈঠকের পর এই চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বর্ষীয়ান এই অভিনেতা। এদিনই বৈঠকের পর তাঁর রাজনৈতিক দল রজনী মাক্কাল মান্দ্রাম ভেঙে দেওয়া হয়েছে। দলের সদস্যদের সঙ্গে এদিনই তাঁর শেষ বৈঠক ছিলো। বৈঠকের শেষে তাঁর পক্ষে রাজনীতিতে যোগ দেওয়া সম্ভব হচ্ছে না জানিয়ে তিনি তাঁর অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নেন।

এদিন তিনি জানিয়েছেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমি রাজনীতিতে আসছি না। এই সিদ্ধান্ত জানাতে কতটা যন্ত্রণা হচ্ছে তা আমিই জানি। নির্বাচনী রাজনীতিতে প্রবেশ না করেও আমি মানুষের সেবা করে যাব। আমার এই সিদ্ধান্ত আমার অনুরাগীদের ব্যথিত করবে জানি। আমি তাঁদের কাছে ক্ষমাপ্রার্থী।

গত ২০১৮ সালে রাজনীতিতে যোগ দেবার ইচ্ছা প্রকাশ করে নিজের রাজনৈতিক দল রজনী মাক্কাল মান্দ্রাম তৈরি করেছিলেন রজনীকান্ত। যদিও এদিনের বৈঠকের পর সেই রাজনৈতিক দল ভেঙে দিয়ে তৈরি হয়েছে রজনীকান্ত রাশিগর নারপানি মান্দ্রাম। যা আসলে রজনীকান্ত ফ্যানস ওয়েলফেয়ার ফোরাম।

সোমবার সকালেই তিনি আদৌ রাজনীতিতে যোগ দেবেন কিনা তা নিয়ে সিদ্ধান্ত নিতে দলীয় পদাধিকারীদের সঙ্গে এক বৈঠকে বসেন ৭০ বছর বয়স্ক অভিনেতা রজনীকান্ত। এদিন সকালেই রজনীকান্ত সাংবাদিকদের জানিয়েছিলেন – আমার রাজনৈতিক দল এবং আমি আদৌ রাজনীতিতে যোগ দেব কিনা এই বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ বৈঠক ডাকা হয়েছে। আমি কোভিডের কারণে এবং আমার শারীরিক অসুস্থতার কারণে এর আগে দলীয় পদাধীকারীদের সঙ্গে বৈঠকে বসতে পারিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in