নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি নাসিরুদ্দিন শাহ

অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল বিবেক অগ্নিহোত্রীর The Tashkent Files', সীমা পাহাওয়ার 'Ramprasad Ki Tehrvi'-তে। গতবছর আমাজন প্রাইমের ভিডিও "Bandish Bandits"-এ তাঁর অভিনয় ব‍্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।
নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি নাসিরুদ্দিন শাহ
নাসিরুদ্দিন শাহফাইল ছবি

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ। মুম্বাইয়ের খারের এক হাসপাতাল গতকাল থেকে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। এমনটাই জানিয়েছেন অভিনেতার ম‍্যানেজার।

বুধবার সকালে প্রবীণ অভিনেতার অসুস্থতার খবর প্রকাশ‍্যে আসে। খবরের সত‍্যতা নিশ্চিত করে অভিনেতার ম‍্যানেজার সংবাদমাধ্যমে জানিয়েছেন, "২৯ জুন হাসপাতালে ভর্তি করা হয়েছে স‍্যারকে (নাসিরুদ্দিন শাহ)। তবে এখন তিনি সুস্থ আছেন। তাঁর ফুসফুসে নিউমোনিয়া প‍্যাচ লক্ষ করা গিয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। আজ অথবা অাগামীকাল হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে।"

৭০ বছরের এই অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল বিবেক অগ্নিহোত্রীর The Tashkent Files', সীমা পাহাওয়ার 'Ramprasad Ki Tehrvi'-তে। গতবছর আমাজন প্রাইমের ভিডিও "Bandish Bandits"-এ তাঁর অভিনয় ব‍্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

ভারতীয় সিনেমায় অসামান্য অবদানের জন্য নাসিরুদ্দিন শাহকে পদ্মশ্রী ও পদ্মভূষণ সম্মানে ভূষিত করেছে ভারত সরকার। তিনবার জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি।

অপরদিকে, মঙ্গলবার রাতে শ্বাসকষ্টের সমস্যা শুরু হওয়ায় ফের হাসপাতালে ভর্তি করানো হয়েছে বর্ষীয়ান বলিউড অভিনেতা দিলীপ কুমারকে। এই নিয়ে এই মাসেই দু'বার হাসপাতালে ভর্তি করা হলো তাঁকে। আইসিইউতে ভর্তি রয়েছেন ৯৮ বছরের এই অভিনেতা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in