Kangana Ranaut: রাম ও কৃষ্ণের মতো মোদীও অমর! প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা কঙ্গনার

কঙ্গনা লেখেন, ‘আপনি রাম, কৃষ্ণ ও গান্ধীজির মতো অমর হয়ে থাকুন। এই দেশ যতদিন থাকবে ততদিন আপনার মাহাত্ম্য বজায় থাকবে। আপনার এই মাহাত্ম্যের জন্যই আপনাকে আমি অবতার বলি।'
প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা কঙ্গনার
প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা কঙ্গনারফাইল ছবি

১৭ সেপ্টেম্বর অর্থাৎ আজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। সোশ্যাল মিডিয়াতে মোদীকে শুভেচ্ছা বার্তা জানিয়ে পোস্ট করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। রাম, কৃষ্ণ ও গান্ধীজির মতো মোদীরও অমরত্ব কামনা করলেন তিনি।

মোদীর ৭২ তম জন্মদিনে রাজনৈতিক নেতা থেকে শুরু করে তারকা, শিল্পপতি সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। কঙ্গনাও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে মোদীর সাথে নিজের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন। তাতে লেখা আছে, ‘একটা ছোট বাচ্চা ছেলে রেল স্টেশনে চা বিক্রি করতে করতে পৃথিবীর সব থেকে শক্তিশালী মানুষ হয়েছে। এটা সত্যি অবিস্মরণীয় যাত্রা। আমরা আপনার দীর্ঘায়ু কামনা করি। কিন্তু আপনি রাম, কৃষ্ণ ও গান্ধীজির মতো অমর হয়ে থাকুন। এই দেশ যতদিন থাকবে ততদিন আপনার মাহাত্ম্য বজায় থাকবে’।

অভিনেত্রী আরও লেখেন, ‘আপনার এই মাহাত্ম্যের জন্যই আপনাকে আমি অবতার বলি। আপনাকে নেতা হিসেবে পেয়ে আমরা খুবই ধন্য’।

কঙ্গনার এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কেউ কেউ বলছেন ভগবানের সাথে প্রধানমন্ত্রীর তুলনা করা উচিত হয়নি। আবার অনেকের কটাক্ষ, কিছুদিন আগে গান্ধীজীকে অসম্মান করে এখন সম্মান দেওয়া হচ্ছে!

উল্লেখ্য, মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে নাথুরাম গডসের সমর্থনে ট্যুইট করে বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। ট্যুইটে কঙ্গনা লিখেছিলেন – 'প্রতিটি গল্পেরই তিন দিক থাকে। একটি আপনার একটি আমার এবং একটি সত্যের…। একজন ভালো কথক কখনোই সবটা আপনাকে জানায় না আবার সবটা লুকিয়েও রাখে না। সেই কারণেই আমাদের পাঠ্য বইগুলো কোনো কাজের না। শুধু ব্যাখ্যায় ভর্তি।' এরপরেই তিনি হ্যাসট্যাগ দেন নাথুরাম গডসে। সঙ্গে নাথুরামের দুটি ছবি এবং একটি দেশভাগের পরবর্তী সময়ের ছবি পোস্ট করেন।

প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা কঙ্গনার
পথ সুরক্ষার নামে চলছে পণ প্রথার প্রচার! অক্ষয়ের বিজ্ঞাপনী ভিডিও শেয়ার করে তীব্র ক্ষোভের মুখে গড়করি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in