খুন ধর্ষণের হুমকি সিদ্ধার্থকে - অভিনেতার অভিযোগ তামিলনাড়ু BJP IT Cell-এর বিরুদ্ধে

টুইট করে তাঁর অভিযোগ, তিনি ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর নম্বর প্রকাশ্যে এনেছে বিজেপির আইটি সেল। তারপর থেকেই এই ধরনের হুমকি পাচ্ছেন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই সরগরম নেটদুনিয়া।
খুন ধর্ষণের হুমকি সিদ্ধার্থকে - অভিনেতার অভিযোগ তামিলনাড়ু  BJP IT Cell-এর বিরুদ্ধে
অভিনেতা সিদ্ধার্থফাইল ছবি সংগৃহীত

ফোন নম্বর প্রকাশ্যে আসার জেরে বিপাকে পড়েছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ। টুইট করে তাঁর অভিযোগ, তিনি ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর নম্বর প্রকাশ্যে এনেছে বিজেপির আইটি সেল। তারপর থেকেই এই ধরনের হুমকি পাচ্ছেন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই সরগরম নেটদুনিয়া। টুইটারে ট্রেন্ডিং হয়েছে #IStandWithSiddharth হ্যাশট্যাগটি।

বর্তমানে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ব্যর্থতার অভিযোগ উঠেছে দেশজুড়ে। কেন্দ্রের বিরুদ্ধে যাঁরা প্রতিবাদে সরব হয়েছিলেন, তাঁদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ। তারপর থেকেই হুমকি ফোনে কখনও সিদ্ধার্থকে খুন করে দেওয়া হবে বলা হয়, আবার কখনও পরিবারের লোককে হুমকি দেওয়া হয়। কেউ কেউ ধর্ষণের হুমকিও দেয়। কিন্তু এভাবে তাঁকে থামানো যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন অভিনেতা।

টুইটে তিনি লেখেন, তামিলনাড়ু বিজেপির আইটি সেলের সদস্যরা আমার ফোন নম্বর প্রকাশ্যে এনেছে। গত ২৪ ঘণ্টায় আমার এবং আমার পরিবারকে প্রায় ৫০০ বার খুন এবং ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। প্রত্যেকটি নম্বরই রেকর্ড করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এভাবে আমাকে চুপ করানো যাবে না। চেষ্টা করুন।

এরপরই আরও একটি টুইট করেন তিনি। সেখানে একটি স্ক্রিনশট শেয়ার করেন। জনৈক ব্যক্তিকে সিদ্ধার্থের ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় সেখানে। সেই সঙ্গে লেখেন, গতকাল থেকে বিজেপি আইটি সেলের সদস্যরা এভাবেই আমার নম্বর ছড়াচ্ছে এবং লোকজনকে আমাকে আক্রমণ করার জন্য বলছে। আশঙ্কা প্রকাশ করে অভিনেতা বলেন, আমরা করোনার বিরুদ্ধে লড়াইয়ে বাঁচলেও এদের হাত থেকে কীভাবে বাঁচব?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in