সমীর ওয়ানখেড়ে ও তাঁর জন্ম শংসাপত্র
সমীর ওয়ানখেড়ে ও তাঁর জন্ম শংসাপত্রছবি নবাব মালিকের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Mumbai Drug Case: 'এখান থেকে জালিয়াতির শুরু' - সমীর ওয়ানখেড়ের জন্ম শংসাপত্র ট্যুইট করে দাবি মালিকের

এদিন মালিক অভিযোগ করেন, সরকারি চাকরি পাবার জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ভুয়ো জাতিগত শংসাপত্র দাখিল করেছেন।

এনসিপি মন্ত্রী নবাব মালিক সোমবার আরও একবার এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়ানখেড়ের বিরুদ্ধে আক্রমণ শানালেন। এদিন মালিক অভিযোগ করেন, সরকারি চাকরি পাবার জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ভুয়ো জাতিগত শংসাপত্র দাখিল করেছেন।

ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির জাতীয় মুখপাত্র মালিক এদিন একটি জন্ম শংসাপত্র এবং বিয়ের ছবি সহ ট্যুইট বার্তায় দাবি করেন, এখান থেকে শুরু হয়েছিলো ভুয়ো শংসাপত্র দাখিল করা এবং চিনে নিন ইনি কে?

এদিন যে ছবি মালিক ট্যুইট করেছেন সেখানে জন্ম শংসাপত্রে NCB প্রধানের নাম 'সমীর দাউদ ওয়াংখেড়ে' হিসেবে দেখানো হয়েছে, এবং ছবিটি তার (ওয়াংখেড়ের) প্রথম বিবাহের। যেখানে ডাঃ শাবানা কুরেশির সাথে তাঁকে দেখা যাচ্ছে। পরে ডাঃ কুরেশির সঙ্গে তাঁর বিচ্ছেদ হয় এবং মারাঠি অভিনেত্রী ক্রান্তি রেডকারকে তিনি বিয়ে করেন।

এনসিপি মন্ত্রী দাবি করেছেন যে জন্ম শংসাপত্র অনুসারে, ওয়াংখেড়ে জন্মসূত্রে একজন মুসলিম। যদিও তিনি সংরক্ষিত শ্রেণীর প্রতিনিধি হিসেবে সিভিল সার্ভিস (ইউপিএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন এবং ভারতীয় রাজস্ব পরিষেবায় (আইআরএস) কর্মকর্তা হয়েছিলেন।

জন্ম শংসাপত্রের ভিত্তিতে নবাব মালিক আরও দাবি করেন, "তিনি (সিভিল সার্ভিস) পরীক্ষা এবং চাকরিতে সংরক্ষণ পাওয়ার জন্য কাগজপত্র জাল করেছেন," মালিক দাবি করেন।

এই প্রমাণের সাথে এনসিপি মন্ত্রী আবারও দাবি করেন যে, ক্রুজ পার্টির পুরো অভিযান একটি ভুয়ো অভিযান এবং মহারাষ্ট্র সরকারকে বদনাম করতে এবং বলিউডকে আতঙ্কিত করার জন্য এসব কিছু করা হয়েছে।

ওয়াংখেড়ে যদিও এখনও মালিকের নতুন অভিযোগের বিষয়ে প্রতিক্রিয়া জানাননি, তবে সূত্রের ভিত্তিতে জানা গেছে যে, কর্ডেলিয়া ক্রুজার অভিযানের এক সাক্ষী প্রভাকর সাইল দ্বারা উত্থাপিত চাঞ্চল্যকর অভিযোগের ব্যাখ্যা দেওয়ার জন্য এনসিবি ডিরেক্টর জেনারেল তাঁকে নয়াদিল্লিতে তলব করেছেন।

- with IANS inputs

সমীর ওয়ানখেড়ে ও তাঁর জন্ম শংসাপত্র
Aryan Khan: শাহরুখ তনয়ের বিরুদ্ধে মুখ খুলতে টাকা, সাক্ষীর চাঞ্চল্যকর অভিযোগ অস্বীকার এনসিবি-র

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

logo
People's Reporter
www.peoplesreporter.in