MP: 'ব্রহ্মাস্ত্র' মুক্তির আগেই মহাকাল প্রবেশে বাধা! বজরং দলের ক্ষোভের মুখে রণবীর-আলিয়া

মঙ্গলবার রাতে মধ্যপ্রদেশের উজ্জয়ন শহরে অবস্থিত মহাকাল মন্দির দর্শন করতে এসেছিলেন রণবীর এবং আলিয়া। কিন্তু মন্দিরে প্রবেশের মুখেই বজরং দলের প্রতিরোধের মুখে পড়তে হয় তাঁদের।
রণবীর কাপুর এবং আলিয়া ভাট
রণবীর কাপুর এবং আলিয়া ভাট ছবি সংগৃহীত

হিন্দুত্ববাদী সংগঠন বজরং দলের ক্ষোভের মুখে পড়লেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। মধ্যপ্রদেশের উজ্জয়ন শহরের মহাকাল মন্দিরে প্রবেশের পথেই বাধা পেলেন নবদম্পতি।

আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া অভিনীত নতুন সিনেমা 'ব্রহ্মাস্ত্র'। প্রচারের কারণে প্রায়শই বিভিন্ন জায়গায় যেতে হচ্ছে তাঁদের। সেইরকমই মঙ্গলবার রাতে মধ্যপ্রদেশের মহাকাল মন্দির দর্শন করতে এসেছিলেন রণবীর-আলিয়া। কিন্তু মন্দিরে প্রবেশের মুখেই বজরং দলের বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁদের। মন্দিরের বাইরে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখায় হিন্দুত্ববাদীরা।

তবে পুলিশ তড়িঘড়ি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ শুরু করে পুলিশ। এই ঘটনায় বেশ কয়েকজন বিক্ষোভকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। গোটা ঘটনাটি ঘিরে ব্যাপক চাঞ্চল্য তৈরী হয়েছে ইতিমধ্যেই।

২০১১ সালে রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে বলেছিলেন, "আমার পরিবার পেশোয়ার থেকে এসেছে, তাই খাবারেও প্রচুর পেশোয়ারি প্রভাব এসেছে। আমি মটন, পায়া, গোরুর মাংস, রেড মিটের বড় ভক্ত।" ব্রহ্মাস্ত্র সিনেমাটি মুক্তির আগে কাপুরের এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। এই মন্তব্যের জেরেই গতকাল তাঁকে মন্দিরে প্রবেশ করতে বাধা দেয় বজরং দলের সদস্যরা। হিন্দুত্ববাদীরা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় 'বয়কট ব্রহ্মাস্ত্র' হ্যাশট্যাগ দিয়ে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন।

এদিন অভিনেতা দম্পতির পাশাপাশি চিত্র পরিচালক অয়ন মুখার্জিকেও মন্দিরে প্রবেশের আগে বাধার সম্মুখীন হতে হয়। নতুন সিনেমাটি মুক্তি পাওয়ার আগে মন্দিরে প্রার্থনা করতে এসেছিলেন তাঁরা।

সংবাদ সংস্থা এএনআই-কে উজ্জয়নের মুখ্য পুলিশ সুপার ওম প্রকাশ মিশ্র জানান, "কিছু ভিআইপি মহাকালেশ্বর মন্দির দর্শনে আসবেন বলে আমরা ব্যবস্থা করছিলাম। সেই সময় কিছু লোক তাঁদের বিরুদ্ধে প্রতিবাদ দেখাতে এখানে জড়ো হয়। বিক্ষোভকারীদের মধ্যে একজন পুলিশের সাথে মারামারিও শুরু করেন।"

রণবীর কাপুর এবং আলিয়া ভাট
কাশ্মীর ফাইলস্ নিয়ে মুখ খুলে বিপাকে অভিনেত্রী সাই পল্লবী, FIR দায়ের করল বজরং দল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in