আমার বিরুদ্ধে খলিস্তানি যোগের ভুয়ো খবর ছড়াতেই মানসিক অবসাদে ভুগছে মা - জুবিন

তাঁর ম্যানেজমেন্টের সাথে হরজিন্দর সিং নামে এক প্রমোটারের চুক্তি হয়। জুবিন এও বলেন তিনি নিজেও জানেন না কীভাবে খলিস্তানি তত্ত্ব সামনে এল। এইসবের জন্য তাঁর মা ক্রমাগত মানসিক অবসাদে আচ্ছন্ন হয়ে পড়ছেন।
জুবিন নটিয়াল
জুবিন নটিয়ালছবি সৌজন্যে জুবিন নটিয়ালের ট্যুইটার হ্যান্ডেল

নিজের সাথে খালিস্তানি যোগের তত্ত্ব উড়িয়ে দিলেন জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। এর পাশাপাশি তিন বলেন তাঁর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে গুজব ছড়ানো হয়েছে। যার ফলে তাঁর মা মানসিক অবসাদে ভুগছেন।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে জুবিন বলেন, আগস্ট মাসেই অনুষ্ঠানটি বাতিল করা হয়েছিল। কারণ তিনি আয়োজকদের সম্পর্কে তেমন কিছুই জানতেন না। অনুষ্ঠানের চুক্তি সরাসরি তাঁর সাথে হয়নি। এর জন্য একটা দল ঠিক করা আছে। তারাই সমস্ত কাজ করে। তারাই ঐ অনুষ্ঠানটি নিয়েছিল। তাঁর ম্যানেজমেন্টের সাথে হরজিন্দর সিং নামে এক প্রমোটারের চুক্তি হয়। জুবিন এও বলেন তিনি নিজেও জানেন না কীভাবে খলিস্তানি তত্ত্ব সামনে এল। এইসবের জন্য তাঁর মা ক্রমাগত মানসিক অবসাদে আচ্ছন্ন হয়ে পড়ছেন। এছাড়াও তিনি বলেন, অনেকে আমাকে দেশদ্রোহী বলছেন। কিন্তু আমি দেশদ্রোহী নই।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে জুবিন লেখেন, ‘আমার বন্ধুরা ও ট্যুইটার পরিবারের সদস্যেরা আগামী মাস পুরোটাই বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শ্যুট করব। তাই গুজব শুনে হতাশ হয়ে পড়বেন না। আমি আমার দেশকে ভালোবাসি। আমি আপনাদের ভালোবাসি’।

প্রসঙ্গত, আগামী ২৩ সেপ্টম্বর জুবিনের একটি অনুষ্ঠান হওয়ার কথা ছিল টেক্সাসে। সেই অনুষ্ঠান নিয়েই শুরু হয় বিতর্ক। সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে যায় ঐ অনুষ্ঠানের আয়োজক একজন খলিস্তানি সদস্য। এরপরেই ট্যুইটারে ট্রেন্ডিং হতে থাকে অ্যারেস্ট জুবিন নটিয়াল। সূত্রের খবর জুবিনের অনুষ্ঠান আয়োজকের নাম হল জয় সিং। চণ্ডীগড় পুলিশের খাতায় জয় দাগি আসামি হিসেবেই পরিচিত। তার বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ রয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in