Rimjhim Mitra: অনেক বন্ধুই তৃণমূলে গেছেন, আমাকেও ভাবতে হবে, বেসুরো BJP-র তারকা সদস্য রিমঝিম মিত্র

রিমঝিমের অভিযোগ, দুবছরের বেশি সময় ধরে বিজেপি করা সত্ত্বেও দলের গুরুত্বপূর্ণ মিটিং সম্পর্কে কখনো খবর দেওয়া হয়না তাঁকে। কেবলমাত্র বিক্ষোভ-মিছিল হলে জানানো হয় তাঁকে।
Rimjhim Mitra: অনেক বন্ধুই তৃণমূলে গেছেন, আমাকেও ভাবতে হবে, বেসুরো BJP-র তারকা সদস্য রিমঝিম মিত্র
রিমঝিম মিত্রফাইল ছবি সংগৃহীত

এবার বেসুরো রিমঝিম মিত্র। দলে যোগ‍্য সম্মান পাচ্ছেন না বলে অভিযোগ গেরুয়া শিবিরের এই তারকা কর্মীর। যেখানে যোগ‍্য সম্মান পাবেন সেখানে যেতে চান তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন তিনি।

সাক্ষাৎকারে তাঁর অভিযোগ, দুবছরের বেশি সময় ধরে বিজেপি করা সত্ত্বেও দলের গুরুত্বপূর্ণ মিটিং সম্পর্কে কখনো খবর দেওয়া হয়না তাঁকে। কেবলমাত্র বিক্ষোভ-মিছিল হলে জানানো হয় তাঁকে। তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তাঁর অনেক বন্ধু তৃণমূলে গিয়েছেন। তিনিও এই বিষয়ে ভাবছেন। তিনি বলেন, "আমার অনেক বন্ধুই তৃণমূলে গেছেন। আমাকেও ভাবতে হবে এই বিষয়ে। যেখানে যোগ‍্য সম্মান পাবো সেখানে রাজনীতি করতে চাই।"

সম্প্রতি কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের সাথে এক ফ্রেমে দেখা গিয়েছে রিমঝিম মিত্রকে। রাখির দিন সেলিব্রিটি কর্মীদের নিয়ে করা বিজেপির বৈঠকেও অনুপস্থিত ছিলেন তিনি। তখনই তাঁর দলবদলের জল্পনা তৈরি হয়েছিল রাজনৈতিক মহলে। এরপর এই মন্তব্য সেই জল্পনাতে সিলমোহর দিল কার্যত।

প্রসঙ্গত সম্প্রতি একাধিক তারকা কর্মী বিজেপির থেকে নিজেদের দূরত্ব বাড়িয়েছেন। বিজেপি ছেড়েছেন অভিনেতা অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী রূপা ভট্টাচার্য। রাজনীতি ছেড়েছেন বিজেপির তারকা সাংসদ বাবুল সুপ্রিয়। আপাতত রাজনীতি থেকে দূরে থাকার কথা জানিয়েছেন বিজেপির আর এক তারকা কর্মী তনুশ্রী চক্রবর্তীও।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in