গ্র্যামির রেড কার্পেটে কৃষক আন্দোলনের সমর্থনে বার্তা লিলি সিং-এর

অভিনবভাবে কৃষক আন্দোলনকে সমর্থন জানালেন ইউটিউবার লিলি সিং। "I STAND WITH FARMERS" লেখা মাস্ক পরে লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হওয়া গ্র‍্যামি অ‍্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটলেন লিলি সিং
গ্র্যামির রেড কার্পেটে কৃষক আন্দোলনের সমর্থনে বার্তা লিলি সিং-এর
লিলি সিংলিলি সিং-এর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে

অভিনবভাবে কৃষক আন্দোলনকে সমর্থন জানালেন ইউটিউবার এবং কন্টেন্ট ক্রিয়েটর লিলি সিং। "I STAND WITH FARMERS" অর্থাৎ "আমি কৃষকদের পাশে আছি" লেখা মাস্ক পরে লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হওয়া গ্র‍্যামি অ‍্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটলেন লিলি সিং।

নিজের ইনস্টাগ্রাম ও ট্যুইটারেও এই মাস্ক পরা ছবি পোস্ট করেছেন আন্দোলনকারী কৃষকদের হয়ে প্রায়ই সরব থাকা লিলি সিং। ছবির সাথে তিনি লিখেছেন, "আমি জানি, রেড কার্পেট/অ্যাওয়ার্ড শো-র ছবিগুলি সর্বদা সর্বাধিক কভারেজ পায়। তাই মিডিয়া এটা আপনাদের জন্য। নির্দ্বিধায় এর পিছনে ছুটুন।" এর পাশাপাশি "#IStandWithFarmers" এবং "#GRAMMYs" হ‍্যাশট‍্যাগও ব‍্যবহার করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি পোস্টের সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। এই খবর লেখার সময় ১.৮৩ লক্ষেরও বেশি নেট নাগরিক ছবিটি লাইক করেছেন এবং আড়াই হাজারের বেশি লোক কমেন্ট করেছেন। এর মধ্যে রয়েছেন মডেল আমন্ডা সার্নি এবং WWE কুস্তিগীর সুনীল সিংহ।

লিলি সিং-এর এই পদক্ষেপে আপ্লুত হয়ে লিলি সিং-এর ট্যুইট উদ্ধৃত করে ফের ট্যুইট করেন স্বরা ভাস্কর।

গত প্রায় চার মাস ধরে বিতর্কিত তিন কৃষি আইন বাতিলের দাবিতে দিল্লি সীমান্তে আন্দোলন চালাচ্ছেন দেশের লক্ষ লক্ষ কৃষক। তাঁদের আশঙ্কা, নতুন এই আইনের ফলে ফসলের ন‍্যূনতম সহায়ক মনে থেকে বঞ্চিত হবে তাঁরা। তাঁদের জমি কর্পোরেটরা দখল করে নেবে এবং কর্পোরেটদের হাতের পুতুল হয়ে থাকতে হবে তাঁদের। চলতি বছরের গোড়ার দিকে মার্কিন পপ তারকা রেহানা, জলবায়ু কর্মী গ্রেটা থুনবার্গ সহ একাধিক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব‍্যক্তি কৃষকদের এই আন্দোলনকে সমর্থন জানিয়েছিলেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in