বিষয়টা আমার আর মিঠুনদার উপর ছাড়ুন - কুণালকে পাল্টা জবাব দেবের, তৃণমূলের অন্দরে ফাটল?

মঙ্গলবার কুণাল ঘোষ বলেন, মিঠুন চক্রবর্তীর জন্যই সিনেমাটা ফ্লপ হয়েছে। তাই এখন প্রচারে আসার চেষ্টা করা হচ্ছে।
বিষয়টা আমার আর মিঠুনদার উপর ছাড়ুন - কুণালকে পাল্টা জবাব দেবের, তৃণমূলের অন্দরে ফাটল?

রাজনীতির আঁচ থেকে কোনও ভাবেই দূরে রাখা গেল না 'প্রজাপতিকে'। গত ২৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব, মিঠুন চক্রবর্তী অভিনীত নতুন বাংলা সিনেমা 'প্রজাপতি'। যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের অপ্রীতিকর মন্তব্যের জেরে পাল্টা মুখ খুললেন দলেরই সাংসদ দেব।

অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটি কলকাতার অন্যান্য প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও ঠাঁই মিলল না বাংলা সংস্কৃতির অন্যতম পীঠস্থান 'নন্দন'-এ। যে কারণে খানিকটা আক্ষেপের সুরেই টলিউডের হার্টথ্রব দেব ট্যুইটে জানান, "এবার তোমাকে মিস করব নন্দন। তবে, কোনও সমস্যা নেই, আবার দেখা হবে, গল্প শেষ।"

মঙ্গলবার তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, মিঠুন চক্রবর্তীর জন্য সিনেমাটা ফ্লপ হয়েছে। তাই এইসব বলে প্রচারে আসার চেষ্টা করা হচ্ছে। সিনেমায় দেবের অভিনয় দারুণ হয়েছে। মিঠুনদার জায়গায় পরাণ দা অভিনয় করলে ভালো হতো। মিঠুনদার অভিনয়ের জন্য ছবিটা ঝাড় খেয়েছে। মিঠুনদাকে দশ গোল দিয়েছেন 'টনিকে' পরাণ বন্দ্যোপাধ্যায়। এই জায়গায় দাঁড়িয়ে ছবিটাকে টানার জন্য বিজেপি চেষ্টা করছে।

দেবকে কার্যত কটাক্ষের সুরে তৃণমূল মুখপাত্র জানান, সব অভিনেতাই যদি সবকিছু বুঝে যান, তাহলে সিনেমা ফ্লপ হয় কেন? দেব যে সমস্যায় পড়েছেন, তাতে ওর মনের কথা বলা সম্ভব নয়।

পাল্টা দেব জানান - এই মুহূর্তে আমার কোনও বিতর্ক, বিরোধিতা দেখার সময় নেই। কারণ, আমি দর্শকদের মাঝে রয়েছি। আমার দল বা অন্য দলের অনেকেই নিজেদের মতো করে বক্তব্য রাখছেন। আমার বা মিঠুনদার পক্ষ নিয়ে কথা বলছেন। আপনারা এসবে জড়াবেন না। এই বিষয়টা আমার আর মিঠুনদার উপর ছেড়ে দিন।

তৃণমূল সাংসদের কথায়, এই বিষয়টা নিয়ে যত বেশি বিতর্ক তৈরি করবেন, মানুষ তত বেশি ভয় পাবে। মানুষ ভালোবেসে ছবিটা দেখতে আসছে। এরপর ভয় পেলে সেটা হবে না। সবমিলিয়ে বাংলা ছবির ক্ষতি হবে। কুণালবাবু বর্ষীয়ান একজন মানুষ। এটা ওঁর ব্যক্তিগত মত। আমার যদি মনে হয় আবার মিঠুনদার সাথে কাজ করবো, আমার ছবিতে তাঁকে নেব।

উল্লেখ্য, দেব এবং মিঠুন দু'জনেই দুটি ভিন্ন রাজনৈতিক দলের সদস্য। অতীতে তাঁরা তাঁদের বক্তব্যে একাধিকবার জানিয়েছেন, মতাদর্শগত পার্থক্য থাকতেই পারে। কিন্তু অভিনয়ের মাঝে রাজনীতি গুরুত্বপূর্ণ নয়। এই অবস্থায় কুণাল ঘোষের মন্তব্যের জেরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বই যেন ফের প্রকাশ্যে এল।

বিষয়টা আমার আর মিঠুনদার উপর ছাড়ুন - কুণালকে পাল্টা জবাব দেবের, তৃণমূলের অন্দরে ফাটল?
কেক উৎসবের দিন করা যাবেনা নাট্য উৎসব! অভিনেতা অমিত সাহাকে ব্যাপক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বিষয়টা আমার আর মিঠুনদার উপর ছাড়ুন - কুণালকে পাল্টা জবাব দেবের, তৃণমূলের অন্দরে ফাটল?
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি প্রবীণ নাট্যব্যক্তিত্ব বিভাস চক্রবর্তী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in