স্ত্রীকে 'বহেনজি' সম্বোধন অসুস্থ কপিলের! The Kapil Sharma Show-র টিজার ঘিরে উচ্ছ্বাস নেটিজেনদের

স্ত্রী সুমনার দিকে আঙুল নির্দেশ করে বলেন, ‘ইয়ে বেহেনজি কওন হ্যায়?’ কপিলের এমন মন্তব্য শুনে মন খারাপ হয়ে যায় সুমনার। পরিবারের অন্যান্য সদস্যরা কপিলকে বলে ও বেহেনজি নয় তাঁর স্ত্রী।
স্ত্রীকে চিনতে পারলেন না কপিল!
স্ত্রীকে চিনতে পারলেন না কপিল!গ্রাফিক্স সুমিত্রা নন্দন

সোনি টিভিতে প্রকাশ পেল ‘দ্য কপিল শর্মা শো’-র টিজার। তাতে দেখা যাচ্ছে কপিল শর্মা তাঁর স্ত্রীকে (অনস্ক্রিন) চিনতেই পারলেন না। ৪৫ সেকেন্ডের এই ভিডিও মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-র নতুন পর্ব। তারই ৪৫ সেকেন্ডের টিজার প্রকাশ করেছে সোনি টিভি। টিজারে কপিলকে হাসপাতালে অসুস্থ অবস্থায় দেখা যায়। তাঁর মাথায় ব্যান্ডেজও করা আছে। তাঁর চারিদিকে ঘিরে আছেন পরিবারের সদস্যরা। জ্ঞান ফেরার পর চোখ খুলে সকলকে চিনতে পারেন তিনি। শ্বশুর মশাই, চান্দু, গুড়িয়াকে দেখে বেশ খুশি হন তিনি। কিন্তু নিজের স্ত্রীকে দেখে চক্ষু ছানাবড়া হয়ে যায়।

স্ত্রীর দিকে আঙুল নির্দেশ করে বলেন, ‘ইয়ে বহেনজি কওন হ্যায়?’ বলতে শোনা যায় কপিলকে। কপিলের এমন মন্তব্য শুনে মন খারাপ হয়ে যায় তাঁর স্ত্রীর, যেই চরিত্রে অভিনয় করছেন সুমনা চক্রবর্তী। পরিবারের অন্যান্য সদস্যরা কপিলকে বলেন, ও বেহেনজি নয় তাঁর স্ত্রী। কিন্তু তিনি কিছুতেই মনে করতে পারেন না। তার বদলে তিনি অসুস্থ অবস্থায় অন্য একজনের দিকে ছুটে যান। ঐ মহিলার স্কুটির নম্বরও বলে দেন কপিল। যা দেখে সকলে হতবাক। হাসপাতালে উপস্থিত অর্চনা পূরণ সিং, যিনি এই শো-র একটি গুরুত্বপূর্ণ অংশ, তিনি কপিলকে বলেন, স্ত্রীকে ভুলে গিয়ে অন্য মহিলার স্কুটারের নম্বর মনে আছে!

সবমিলিয়ে ৪৫ সেকেন্ডের এই টিজার দেখে উচ্ছ্বসিত কমেডি-প্রেমীরা। শনি ও রবিবার রাত ৯.৩০-তে কমেডি শো-টি দেখানো হবে।

টিজারটি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন কপিল শর্মা। নতুন শো-র জন্য নিজের নতুন লুকও ট্যুইটারে শেয়ার করেন। সূত্রের খবর, ক্রুশনা অভিষেককে নতুন পর্বে দেখা যাবে না। সম্ভবত পারিশ্রমিক নিয়ে সমস্যা থাকায় তিনি নতুন কোনও চুক্তিপত্র সই করেননি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in