মুখের সামনে পেস্ট্রি ধরে রেখে দিলেন যথাস্থানে, কঙ্গনার 'কান্ডজ্ঞানহীন আচরণে' ক্ষুব্ধ নেট নাগরিক

কেউ কেউ মন্তব্য করলেন - 'পেস্ট্রিটাকে মুখের সামনে ধরলেন, নিঃশ্বাস ছেড়ে আবার প্লেটে রেখে দিলেন! এবার তো অন্য কেউ খাবে এটা!' কেউ বা আবার ‘কাণ্ডজ্ঞানহীন’ বলে কটাক্ষ করলেন কঙ্গনাকে।
মুখের সামনে পেস্ট্রি ধরে রেখে দিলেন যথাস্থানে, কঙ্গনার 'কান্ডজ্ঞানহীন আচরণে' ক্ষুব্ধ নেট নাগরিক

ফের বিতর্কে জড়ালেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। এবার অবশ্য কোনও বিতর্কিত মন্তব্য করেননি তিনি। তবে যে কাজটি করেছেন, সেই ভিডিও দেখে রেগে আগুন নেটিজেনরা। সম্প্রতি এক প্রোমোশনাল অনুষ্ঠানে যান কঙ্গনা। রেস্তোরাঁয় সাজানো ছিল থরে থরে পেস্ট্রি। সেখান থেকেই প্রথমে একটি পেস্ট্রি তুলে নেন। তারপর সেটি মুখের সামনে ধরেন। তারপর আবার সেটি যথাস্থানে রেখে দেন।

পাপারাৎজিদের সামনে ক্যামেরায় পোজ দেওয়াই ছিল তাঁর উদ্দেশ্য। সেটা বোঝা গেলেও ক্ষুব্ধ সবাই। মুখের সামনে থেকে ফের যথাস্থানে রেখে দিলেন। তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। দেশে এমনিতেই হু হু করে বাড়ছে করোনা। যাঁরা ডবল ভ্যাকসিনেটেড বলে নিশ্চিত ছিলেন, তাঁরাও নিস্তার পাচ্ছেন না। প্রত্যেকের শরীরেই থাবা বসাচ্ছে কোভিড। এরই মধ্যে কঙ্গনার এই কীর্তি।

উল্লেখ্য, মুম্বই করোনা সংক্রমণের ঊর্ধ্বমুখী গতিতে রীতিমতো কাঁপছে। তার ওপর মুম্বইকে আন্তর্জাতিক যোগসূত্রকারী বলা যেতে পারে। ফলে এই মুহূর্তে মুম্বইয়ের সংক্রমণ মাত্রাছাড়া বলা যায়। যদিও শুধু মুম্বই নয়, সংক্রমণ লাগামছাড়া হচ্ছে দেশের সর্বত্রই। এই পরিস্থিতিতে একজন অভিনেত্রী হয়ে কী করে এমন কান্ডজ্ঞানহীন আচরণ করলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। মুখে তোলা পেস্ট্রি ফের প্লেটে রাখা নিয়ে বিরক্ত নেটাগরিকরাও।

কারও মন্তব্য, 'পেস্ট্রিটাকে মুখের সামনে ধরলেন, নিঃশ্বাস ছেড়ে আবার প্লেটে রেখে দিলেন! এবার তো অন্য কেউ খাবে এটা!' কেউ বা আবার ‘কাণ্ডজ্ঞানহীন’ বলে কটাক্ষ করলেন কঙ্গনাকে। আবার কারও মন্তব্য, 'এই করোনায় সময়ে, এমন কাজ কেউ কীভাবে করতে পারে?' এত হই-হট্টগোলের পরও অবশ্য কঙ্গনা নির্বিকার। প্রত্যেকটি ইস্যু নিয়ে মুখ খুললেও এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু বলেননি।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই পাঞ্জাবে প্রধানমন্ত্রীর কনভয় আটকে যাওয়ার ঘটনাকে সমালোচনা করে ওই রাজ্যটিকে সন্ত্রাসবাদের আঁতুরঘর বলে উল্লেখ করেছিলেন। তাঁর সেই মন্তব্যের জন্য যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছে দেশীয় রাজনীতিতে।

মুখের সামনে পেস্ট্রি ধরে রেখে দিলেন যথাস্থানে, কঙ্গনার 'কান্ডজ্ঞানহীন আচরণে' ক্ষুব্ধ নেট নাগরিক
কৃষকদের 'খালিস্তানি' বলার পর এবার পাঞ্জাবকে ‘সন্ত্রাসবাদের আঁতুড়ঘর’ বলে উল্লেখ করলেন কঙ্গনা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in