কঙ্গনা রানাওয়াতের ট্যুইটার হ্যান্ডেল সাসপেন্ড

মাইক্রোব্লগিং সাইট ট্যুইটারের নিয়ম ভেঙে ট্যুইট করার জন্য বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ট্যুইটার হ্যান্ডেল সাসপেন্ড করলো ট্যুইটার । সাম্প্রতিক সময়ে একাধিক বার বিতর্কিত ট্যুইট করেছেন এই অভিনেত্রী।
কঙ্গনা রানাওয়াতের ট্যুইটার হ্যান্ডেল সাসপেন্ড
ছবি স্ক্রিনশট

মাইক্রোব্লগিং সাইট ট্যুইটারের নিয়ম ভেঙে ট্যুইট করার জন্য বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ট্যুইটার হ্যান্ডেল সাসপেন্ড করলো ট্যুইটার কর্তৃপক্ষ। সাম্প্রতিক সময়ে একাধিক বার বিতর্কিত ট্যুইট করেছেন এই অভিনেত্রী। তাঁর ট্যুইট আক্রমণের শিকার হয়েছেন দেশের বিরোধী দলের রাজনৈতিক নেতৃত্ব থেকে শুরু করে বলিউড অভিনেতা অভেনেত্রীরা। অনেকসময়েই তাঁর অর্থহীন ট্যুইট নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছে।

এবার তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে বিতর্কিত ট্যুইট করার জেরে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ট্যুইটার হ্যান্ডেল সাসপেন্ড করলো ট্যুইটার কর্তৃপক্ষ। মঙ্গলবারই কঙ্গনার ট্যুইটার হ্যান্ডেল সাসপেন্ড করা হয়েছে। প্রসঙ্গত, এবারেই প্রথম নয়। এর আগেই একাধিকবার বিভিন্ন রাজনৈতিক বিষয়ে ট্যুইট করে বিতর্কের শিরোনামে এসেছেন এই বলিউড অভিনেত্রী।

কঙ্গনা রানাওয়াতের ট্যুইটের স্ক্রিনশট

সম্প্রতি পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসা প্রসঙ্গে তাঁর ট্যুইটে রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির বিরুদ্ধে আপত্তিকর শব্দ ব্যবহার করেছিলেন কঙ্গনা রানাওয়াত।

নিজের ট্যুইটে কঙ্গনা পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয়ের পর রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছিলেন। এছাড়াও ওই ট্যুইটে তিনি বেশ কিছু আপত্তিকর শব্দ ব্যবহার করেছিলেন। যার জেরে কলকাতা পুলিশের পক্ষ থেকে কেস ফাইল করা হয়েছিলো বলে জানা যাচ্ছে।

নিজের এক ট্যুইটে কঙ্গনা লিখেছিলেন – পশ্চিমবঙ্গে দ্বিতীয় কাশ্মীর হতে যাচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in