Kangana Ranaut: দেশ গঠনের কথা বলতে গিয়ে বহু চুক্তি হাতছাড়া হয়েছে - সাক্ষাৎকারে অকপট কঙ্গনা

সাক্ষাতকারে কঙ্গনা জানান, জাতি গঠনের কথা বলতে গিয়ে আমার বহু চুক্তি হাতছাড়া হয়ে গেছে। এই চুক্তি হারানোর অর্থ আমি রোজগার হারিয়েছি। যদিও আমি অর্থের থেকে দেশকেই আগে রাখি। আমি দ্বিমুখী নীতি নিয়ে চলিনা।
Kangana Ranaut: দেশ গঠনের কথা বলতে গিয়ে বহু চুক্তি হাতছাড়া হয়েছে - সাক্ষাৎকারে অকপট কঙ্গনা
কঙ্গনা রানাওয়াতফাইল ছবি সংগৃহীত

এখনই রাজনীতিতে যোগ দেবার কোনো ইচ্ছে নেই। রবিবার এক ইউটিউব শো-তে একথা জানিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এদিনের সাক্ষাতকারে কঙ্গনা আরও জানান, জাতি গঠনের কথা বলতে গিয়ে আমার বহু চুক্তি হাতছাড়া হয়ে গেছে। এই চুক্তি হারানোর অর্থ আমি রোজগার হারিয়েছি। যদিও আমি অর্থের থেকে দেশকেই আগে রাখি। আমি দ্বিমুখী নীতি নিয়ে চলিনা।

এদিন এক ইউটিউব শো-তে রেডিও জকি রৌনকের মুখোমুখি হয়েছিলেন কঙ্গনা। রবিবার সকালেই নতুন ইউটিউব শো ‘#১৩রা জবাব নেহি’-র সম্প্রচার শুরু হয়েছে। এই সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, তিনি একজন দেশপ্রেমী।

এদিনের আলোচনায় ‘তাঁর রাজনীতিতে যোগ দেবার কোনো ইচ্ছে আছে কিনা’ শীর্ষক প্রশ্নের উত্তরে কঙ্গনা জানান – এই মুহূর্তে রাজনীতিতে যোগ দেবার কোনো পরিকল্পনা আমার নেই। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি তৃণমূল স্তরে কাজ না করলে কেউ গ্রাম পঞ্চায়েতের আসনও জিততে পারবে না। মানুষ আপনার কাজ দেখে তারপর আপনাকে নির্বাচিত করে। রাজনীতিতে প্রবেশ করতে গেলে আগে মানুষের জন্য কাজ করতে হবে। যদি মানুষ চায় তাহলে আগামীদিনে আমি এই বিষয়ে ভাবতে পারি। যদি আপনি জয়া মা কে দেখেন তাহলে বুঝতে পারবেন, উনি দীর্ঘদিন মানুষের মাঝে ছিলেন এবং তাঁর মতো করে মানুষকে সাহায্য করে গেছেন।

উল্লেখ্য, সম্প্রতি এ এল বিজয় পরিচালিত ত্রিভাষিক বায়োপিক ‘থালাইভি’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জে জয়ললিতার জীবনী অবলম্বনে এই চলচ্চিত্র নির্মিত হয়েছে। এই চলচ্চিত্রে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অরবিন্দ স্বামী।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in