গভীর রাতে মিঠুন চক্রবর্তীর সঙ্গে সাক্ষাৎ বিজয়বর্গীয়র, বিজেপিতে যোগদান নিয়ে ফের গুঞ্জন

গভীর রাতে মিঠুন চক্রবর্তীর সঙ্গে সাক্ষাৎ বিজয়বর্গীয়র, বিজেপিতে যোগদান নিয়ে ফের গুঞ্জন
মিঠুন চক্রবর্তীর বাড়িতে কৈলাস বিজয়বর্গীয়ছবি কৈলাস বিজয়বর্গীয়র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

সম্ভবত আজই বিজেপিতে যোগ দিতে চলেছেন তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তী। গতকাল রাতেই তিনি কলকাতা পৌঁছেছেন। এরপর গভীর রাতেই তাঁর সঙ্গে বৈঠক হয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে। যেকথা ট্যুইটারে জানিয়েছেন বিজয়বর্গীয় স্বয়ং। এরপরেই গুঞ্জন ওঠে আজ রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশে বিজেপিতে আনুষ্ঠানিক যোগদান করবেন এই মহাতারকা।

শনিবার গভীর রাত, তারিখের হিসেবে যা ৭ মার্চ, রাত ১২ টা ৫৬ মিনিটে কৈলাস বিজয়বর্গীয় তাঁর ট্যুইটে মিঠুন চক্রবর্তীর সঙ্গে বৈঠকের ছবি পোষ্ট করে লেখেন – “আজ গভীর রাতে কলকাতার বেলগাছিয়ায় সিনেমা জগতের প্রখ্যাত অভিনেতা মিঠুনদার সঙ্গে দীর্ঘ কথা হল। তাঁর দেশভক্তি এবং গরিবের প্রতি ভালোবাসার গল্প শুনে মন ভরে গেল।”

যদিও জল্পনা চললেও মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা সেই বিষয়টি সংবাদমাধ্যমের সামনে এড়িয়ে গেছেন কৈলাস বিজয়বর্গীয়। তবে রবিবার ব্রিগেডের সভায় তাঁর উপস্থিতির সম্ভাবনার কথাও তিনি উড়িয়ে দেননি। গতকাল বিজেপিতে যোগদান সংক্রান্ত কোনো বিষয়ে আলোচনা হয়নি বলেও তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, একসময় বামপন্থী রাজনীতির প্রতি আকৃষ্ট এবং বাম ঘনিষ্ঠ মিঠুন চক্রবর্তী রাজ্যে পরিবর্তনের পর তৃণমূলে যোগ দেন এবং রাজ্যসভার সাংসদ হন। এরপর চিটফান্ড কাণ্ডে তাঁর নাম জড়ানোয় তিনি সাংসদ পদ থেকে ইস্তফা দেন এবং রাজনীতি থেকে সরে যান। কিছুদিন আগে নাগপুরে আরএসএস-এর সদর দপ্তরে তাঁর উপস্থিতির পরেই ফের তাঁর রাজনৈতিক আঙিনায় ফেরার গুঞ্জন ওঠে। এখন দেখার, সেই গুঞ্জনকে সত্যি প্রমাণিত করে তিনি সত্যিই আজ বিজেপিতে যোগ দেন কিনা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in