'টুম্পা কি সত্যিই চুরি গেছে' - প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন বলে জানালেন মূল গানের গায়ক, সুরকার

'টুম্পা কি সত্যিই চুরি গেছে' - প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন বলে জানালেন মূল গানের গায়ক, সুরকার
ছবি টুম্পা প্যারোডি ভিডিও থেকে স্ক্রীনশট

মঙ্গলবার এক সংবাদমাধ্যমে ‘চুরি গিয়েছে টুম্পা’ শীর্ষক এক প্রতিবেদন প্রকাশিত হয়েছিলো। যেখানে লেখা হয় এই গান চুরি গেছে বলে অভিযোগ জানিয়েছেন মূল গানের সুরকার গায়ক। ওই সংবাদে কার্যত কাঠগড়ায় তুলে দেওয়া হয় সাম্প্রতিক জনপ্রিয় ‘টুম্পা’ গানের নির্মাতাদের। যদিও এদিনই ‘ওই খবরের কোনো ভিত্তি নেই’ বলে জানালেন ‘টুম্পা’ মূল গানের সুরকার এবং গায়ক ও অভিষেক সাহা এবং গীতিকার আরব দে চৌধুরী।

টুম্পা কি সত্যিই চুরি গেছে? Avishek Saha

Posted by Arob Dey Chowdhuri on Tuesday, February 23, 2021

মঙ্গলবার রাতে এক 'টুম্পা কি সত্যিই চুরি গেছে' শীর্ষক ফেসবুক লাইভে মূল গানের গীতিকার ও গায়ক আরব জানান – আজ একটা খবর বেরিয়েছে। যেখানে বলা হয়েছে আমরা অভিযোগ জানিয়েছি টুম্পা চুরি গেছে। টুম্পার প্যারোডি করার আগে আমাদের অনুমতি নেওয়া প্রয়োজন ছিলো বলেও আমরা কখনোই বলিনি। আমাদের যেন কোনো রাজনৈতিক রঙ লাগানো হয়। যাঁদের ভালো লাগবে তাঁরা এটা করতেই পারেন। সমস্ত রকমের প্যারোডিকে আমরা স্বাগত জানাচ্ছি। প্যারোডির জন্য কখনও কোনো অনুমতির প্রয়োজন হয়না। যারা এই বিভ্রান্তিমূলক খবর পড়ে বিভ্রান্ত হয়েছো তাঁদের কাছে অনুরোধ বিভ্রান্ত হয়ো না। আমরা এরকম কোনো কথা বলিনি।

সুরকার অভিষেক সাহা বলেন – একটাই কথা বলার। আমাদের গায়ে কোনো রাজনৈতিক রঙ লাগাবেন না। আমরা কোনো রাজনীতির সঙ্গে নেই। এই গান সবার। যে কেউ এটাকে নিয়ে প্যারোডি করতে পারেন। আমাদের কোনো আপত্তি নেই।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in