কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ফ‍্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু

কঙ্গনা রানাওয়াতের সাথে সমস্ত সম্পর্ক ছিল করলেন ফ‍্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু। ভবিষ্যতের সমস্ত প্রজেক্ট থেকে কঙ্গনাকে বাদ দিলেন তাঁরা। নিজ নিজ সোশ্যাল মিডিয়া অ‍্যাকাউন্টে একথা জানিয়েছেন।
কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ফ‍্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু
কঙ্গনা রানাওয়াতফাইল ছবি সংগৃহীত

কঙ্গনা রানাওয়াতের সাথে সমস্ত সম্পর্ক ছিল করলেন ফ‍্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু। নিজেদের ভবিষ্যতের সমস্ত প্রজেক্ট থেকে কঙ্গনাকে বাদ দিলেন তাঁরা। দু'জনেই নিজ নিজ সোশ্যাল মিডিয়া অ‍্যাকাউন্টে একথা ঘোষণা করেছেন। শুধু তাই নয় অতীতে কঙ্গনার সাথে কাজের যে ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা, সেগুলিও নিজেদের অ‍্যাকাউন্ট মুছে দেবেন বলে জানিয়েছেন দুই ডিজাইনার।

আনন্দ ভূষণ নিজের ট‍্যুইটারে বিবৃতি আকারের একটি পোস্টে জানিয়েছেন, "আজ কিছু নির্দিষ্ট ঘটনার পরিপ্রেক্ষিতে আমরা আমাদের সোশ্যাল মিডিয়া চ‍্যানেলগুলি থেকে কঙ্গনা রানাওয়াতের সাথে কাজ করা সমস্ত ছবিগুলো সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভবিষ্যতে ওনার সাথে কোনোভাবে যুক্ত না হওয়ারও অঙ্গীকার করছি আমরা। একটি ব্র‍্যান্ড হিসেবে কোনোরকম ঘৃণ্য মন্তব্য সমর্থন করি না আমরা।"

ছবি আকারে পোস্ট করা এই বিবৃতির ওপরে ক‍্যাপশন হিসেবে আনন্দ ভূষণ লিখেছেন, "সঠিক কাজটি করুন।"

রিমঝিম দাদু নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে কঙ্গনার ও নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, "সঠিক কাজটি করতে দেরি করবেন না। অতীতে কঙ্গনা রানাওয়াতের সাথে কাজ করা সমস্ত ছবিগুলো আমরা আমাদের সোশ্যাল চ‍্যানেল থেকে সরিয়ে দিচ্ছি এবং ভবিষ্যতে ওনার সাথে কোনোভাবে যুক্ত না হওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি‌।"

দুই পেশাদার ফ‍্যাশন ডিজাইনারের এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। নিজের ট‍্যুইটারে দুই ডিজাইনারের বিবৃতির স্ক্রিনশট পোস্ট করে তিনি লিখেছেন, "সত‍্যিই খুব অবাক হয়েছি এটা দেখে। ঘৃণ‍্য মন্তব্য এবং গণহত্যায় প্রত্যক্ষ প্ররোচনা দেওয়ার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আনন্দ ভূষণ এবং রিমঝিম দাদু আপনাদের কুর্নিশ।" স্বরার এই ট‍্যুইটের স্ক্রিনশট আবার নিজের ট‍্যুইটারে শেয়ার করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন আনন্দ ভূষণ।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির ব‍্যাপক ভরাডুবির পরই নিজের ট‍্যুইটার জুড়ে বাংলার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে চর্চা শুরু করেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যা করতে গিয়ে বাংলাকে বাংলাদেশ ও কাশ্মীরের সাথে এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দানবের সাথে তুলনা করেন তিনি। বাংলায় রাষ্ট্রপতি শাসনের জারি তোলেন তিনি। লাগাতার বিতর্কিত মন্তব্যের জেরে আজই অভিনেত্রীর ট‍্যুইটার অ‍্যাকাউন্ট স্থায়ীভাবে নিষিদ্ধ করেছে কর্তৃপক্ষ। এরপরই কঙ্গনাকে ব‍্যান করার সিদ্ধান্ত নিয়েছেন দুই ফ‍্যাশন ডিজাইনার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in