শ্রদ্ধা জানিয়েও প্রয়াত কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের ধর্ম নিয়ে খোঁচা বিজেপি নেতার

নেট নাগরিকদের কটাক্ষ, কথাতেই আছে, স্বভাব যায় না মলে? অতঃপর এক্ষেত্রেও হিন্দুত্ববাদীদের ধর্মীয় প্রসঙ্গ উল্লেখ করতে হল!
শ্রদ্ধা জানিয়েও প্রয়াত কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের ধর্ম নিয়ে খোঁচা বিজেপি নেতার
ফাইল চিত্র

মৃত্যুর পরও প্রয়াত দিলীপ কুমারের ধর্ম নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি হল নেট দুনিয়ায়। হরিয়ানার বিজেপি নেতা অরুণ যাদবের টুইট ঘিরে বিতর্ক তৈরি হল নেট দুনিয়ায়। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানাতে গিয়ে তিনি লেখেন, 'হিন্দু নাম নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অর্থ উপার্জন করা ইউসুফ খানের প্রয়াণে চলচ্চিত্র জগতের অপূরণীয় ক্ষতি হল। স্বজনহারানো পরিবারের উদ্দেশে গভীর সমবেদনা! ঈশ্বর ওঁর আত্মাকে শান্তি দিন।'

তিনি যে ধর্ম নিয়ে অভিনেতাকে বিঁধেছেন, তা কাউকে আলাদা করে বুঝিয়ে দিতে হয়নি। উল্লেখ্য, তাঁর টুইটারের বায়োতে লেখা, তিনি হরিয়ানা বিজেপির রাজ্য আইটি সেল ও সোশ্যাল মিডিয়া প্রধান। নেট নাগরিকদের কটাক্ষ, কথাতেই আছে, স্বভাব যায় না মলে। অতঃপর এক্ষেত্রেও হিন্দুত্ববাদীদের ধর্মীয় প্রসঙ্গ উল্লেখ করতে হল!

এমন কুরুচিকর মন্তব্যে পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর। তিনি ২০১৯ সালের লোকসভা ভোটে কংগ্রেসের হয়ে লড়ে হেরে যান। তারপর শিবসেনায় যোগ দেন। রিটুইট করে অরুণ যাদবকে লিখেছেন, আপনার লজ্জা হওয়া উচিত।

প্রসঙ্গত, দীর্ঘকাল বার্ধক্যজনিত সমস্যায় ভুগে গত বুধবার ৯৮ বছর বয়সে মৃত্যু হয় দিলীপ কুমারের। তাঁর মৃত্যুতে শুধু চলচ্চিত্র জগৎ নয়, শোকের ছায়া রাজনৈতিক মহল থেকে সাধারণ মানুষের মধ্যেও। শোকবার্তা জানিয়েছেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাজনাথ সিং থেকে শুরু করে স্মৃতি ইরানি-সহ আরও অনেকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in